বিনোদন ডেস্ক : 'মিস ওয়ার্ল্ড বাংলাদেশ'র এবারের আসোরের মূল বিচারকের আসনে দেখা যাবে ঢাকাই চলচ্চিত্রের দুই জনপ্রিয় তারকা নায়িকা মৌসুমী এবং নায়ক ফেরদৌস। শনিবার (১৪ সেপ্টেম্বর)দুপুরে এফডিসিতে সংবাদ সম্মেলনের মাধ্যমে বিচারকদের নাম ঘোষণা করা হয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন নায়িকা মৌসুমী, চিত্রনায়ক ফেরদৌস, ফারনাজ আলম, এটিএন বাংলার চেয়্যার ম্যান ড. মাহফুজুর রহমানসহ আরও অনেকেই।

এ প্রসঙ্গে মৌসুমী বলেন, এবারের এই অনুষ্ঠানে মূল বিচারকের আসনে আমি থাকছি। ভালো লাগছে এমন এটা আয়োজনে সঙ্গে থাকতে পেরে। আশা করি, অনুষ্ঠানটি দর্শকরা উপভোগ করবেন।

ফেরদৌস বলেন, রিয়েলিটি-শোগুলোকে আমি খুব পজিটিভ ভাবে দেখি। আমার মনে হয় এখন পর্যন্ত বাংলাদেশের সবচেয়ে বেশি রিয়েলিটি শো'র বিচারক ছিলাম আমি। বিষয়টা আমি ভীষণ এনজয় করি।

রিয়েলিটি শো থেকেই উঠে আসা অনেকেই কিন্তু বড় তারকা হয়েছেন। এবার আমরা একজন যোগ্য প্রতিযোগী নির্বাচন করবো। যে সারা বিশ্বে আমাদের মুখ উজ্জ্বল করবে।

জানা গেছে, এবার ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯’ শুধুমাত্র বিউটি কন্টেস্টের মধ্যে সীমাবদ্ধ থাকবে না। প্রথমবারের মতো বাংলাদেশে এই প্লাটফরমটি সামাজিক সচেতনামূলক উন্নয়ন কাজেও অংশীদার হচ্ছে।

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯’ বিজয়ী ৪ই অক্টোবর গালা ইভেন্টের মাধ্যমে সরাসরি লন্ডনে অনুষ্ঠিতব্য ‘মিস ওয়ার্ল্ড’ এর মূল মঞ্চে অংশগ্রহণ করবেন। অবিবাহিত ১৮ থেকে ২৭ বছর বয়সী বাংলাদেশি প্রতিযোগী এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করছেন।

দ্বিতীয়বারের মতো শুরু হয়েছে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতা। গত ৮ই সেপ্টেম্বর নিবন্ধন প্রক্রিয়া শেষে শুরু হয়েছে অডিশন। এবার আয়োজক প্রতিষ্ঠান অমিকন এন্টারটেইনমেন্ট।

বিজনেস আওয়ার/১৪ সেপ্টেম্বর, ২০১৯/এ