বিজনেস আওয়ার ডেস্ক : বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে প্রতিবাদ সভা ও মানববন্ধন করেছে ফ্রান্সের বৃহত্তর নোয়াখালী জাতীয়তাবাদী ফোরাম। রোববার (৩ নভেম্বর) প্যারিসের রিপাবলিক চত্বরে এ প্রতিবাদ সভা ও মানববন্ধনের আয়োজন করা হয়। প্রতিবাদ সভায় ফ্রান্স বিএনপি ও এর অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী অংশগ্রহণ করেন।

ফ্রান্স যুবদল সাধারণ সম্পাদক আব্দুর রব রানার পরিচালনায় ও নোয়াখালী ফোরামের সভাপতি ইলিয়াস কাজলের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা কবির হোসেন পাটোয়ারী, সাধারণ সম্পাদক আলম খান, ফ্রান্স বিএনপি নেতা সিরাজুল ইসলাম, ইকবাল হোসেন আলী, মিজানুর রহমান, খান মনির, জুনায়েদ আহমেদ প্রমুখ।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন আজিজ কামাল চৌধুরী, রাবেল হোসেন, মকবুল হোসেন ,সৈকত মৃধা, মোল্লা মাসুদ, মানিক সরদার, শহীদুল ইসলাম, শামিম মিয়া, সোহাগ মিয়া, মতিউর রহমান রনি প্রমুখ।

এসময় বক্তারা খালেদা জিয়ার মুক্তির পাশাপাশি ভারতের সাথে দেশবিরোধী নানা চুক্তি ও তারেক রহমান সহ নেতাকর্মীদের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা অবিলম্বে প্রত্যাহারের দাবি জানান।

বিজনেস আওয়ার/০৪ নভেম্বর, ২০১৯/এ