বিজনেস আওয়ার প্রতিবেদক (চুয়াডাঙ্গা): জীবননগরে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ ২০১৯ এর শুভ উদ্বোধন করা হয়েছে।বুধবার(৬ নভেম্বর) জীবননগর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনে এই সপ্তাহের উদ্বোধন করা হয়।

'সচেতনতা প্রস্তুতি ও প্রশিক্ষণ,দুর্যোগ মোকাবেলায় সর্বোত্তম উপায়' এই প্রতিপাদ্যকে সামনে রেখে ৬ নভেম্বর থেকে ১২ নভেম্বর ২০১৯ পর্যন্ত সপ্তাহটি উদযাপন করা হবে।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ সিরাজুল ইসলামের সভাপতিত্বে এই উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জীবননগর উপজেলা চেয়ারম্যান, হাজী মোহাম্মদ হাফিজুর রহমান হাফিজ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার মোঃ রফিকুল ইসলাম। জীবননগর থানার অফিসার ইনচার্জ শেখ গনি মিয়া। উপজেলা ভাইস চেয়ারম্যান আবদুস সালাম ঈশাম ও মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা সুলতানা লাকি।

প্রধান অতিথির বক্তব্যে হাফিজ বলেন, প্রাকৃতিক দুর্যোগ সহ যে কোন বিপদ আপদ এর সময় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর সদস্যরা জনগণকে সেবা দিয়ে যাচ্ছে। তাদের এ সমস্ত কার্যক্রম নিঃসন্দেহে প্রশংসার দাবিদার।

এর আগে সকালে জাতীয় পতাকা এবং ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর পতাকা উত্তোলনের মধ্য দিয়ে দিনের কার্যক্রম শুরু করা হয়।

বিজনেস আওয়ার/০৬ নভেম্বর, ২০১৯/এ