বিনোদন ডেস্ক : ৪৬ বছরেও নিজেকে সব সময় যুবতীর সাজেই মেলে ধরার চেষ্টা করেন ছাইয়া ছাইয়া গার্ল মালাইকা অরোরা। বলিউডের আবেদনময়ী এই নায়িকা হঠাৎ করেই তুমুল সমালোচনার মধ্যে পড়েছেন মালাইকা।সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন মালাইকা। আর এই ছবির কমেন্টেই তাকে আক্রমণ করে বসে নেটিজেনরা।

মালাইকাকে বুড়ি বলে অপমান করেন কেউ কেউ। এক ব্যক্তি লিখেছেন, যতই মেকআপ করুন না কেন, মুখের বলিরেখা কোনওভাবে লুকোতে পারবেন না। আরেক জন লিখেছেন, মেকআপ করে আর কতদিন পর্যন্ত নিজেকে কম বয়সী প্রমাণ করবেন মালাইকা। মেকআপের আস্ত বাক্স বলেও মন্তব্য করেছেন এক ব্যক্তি।

আবার কেউ বলেছেন, জিম করে রোগা হয়েছেন ঠিকই। তবে মেকআপ করেও নিজের বয়স আপনি লুকিয়ে রাখতে পারবেন না। তবে সমালোচনার মুখে পড়েও এ বিষয়ে পালটা কোনও মন্তব্য করেননি মালাইকা অরোরা।

উল্লেখ্য, ১৯৯৮ সালে নির্মাতা-অভিনেতা আরবাজ খানকে বিয়ে করেছিলেন মালাইকা। দীর্ঘ ১৮ বছর পর ২০১৬ সালের নভেম্বরে বিবাহ বিচ্ছেদের জন্য আদালতে আবেদন করেন এ দম্পতি। ২০১৭ সালে ১১ মে তাদের বিচ্ছেদ আবেদন মঞ্জুর করেন মুম্বাইয়ের পারিবারিক আদালত।

এদিকে অর্জুন-মালাইকার প্রেমের গুঞ্জন শুরু হয় গত বছর থেকে। ল্যাকমে ফ্যাশন উইকে দুজনকে পাশাপাশি দেখা যায়। তারপর থেকেই নিয়মিত আলোচনায় তারা। মালাইকার জন্মদিনে মিলানে হাজির হন অর্জুন। এরপর মুম্বাইয়ে ফেরার সময় মিলান বিমানবন্দরে এ জুটিকে হাত ধরা অবস্থায় দেখা গেলে তাদের প্রেমের গুঞ্জন আরো জোরালো হয়।

বিজনেস আওয়ার/২৭ নভেম্বর, ২০১৯/এ