বিজনেস আওয়ার প্রতিবেদক (চুয়াডাঙ্গা) : চুয়াডাঙ্গা সদরের বেগমপুর ইউনিয়নের হরিশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বাল্যবিবাহ ও মাদক বিষয়ক সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়েছে। বেগমপুর পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) রাজিব এর উদ্যোগে মঙ্গলবার (০৩ ডিসেম্বর) দুপুর ১২টার সময় স্কুলের হলরুমে এই সভা অনুষ্ঠিত হয়।

হরিশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জহির উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বেগমপুর ক্যাম্পের ইনচার্জ এসআই রাজিব হোসেন,টু আইসি আশরাফুজ্জামান সহ স্কুলের শিক্ষকমণ্ডলীরা।

ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে রাজীব বলেন, তোমরা সকলেই এই এলাকার বাসিন্দা, সকলেই বাল্যবিবাহ সম্পর্কে সচেতন থাকবে। তোমাদের বন্ধু বান্ধবী কেউ যদি বাল্যবিবাহের শিকার হয় সাথে সাথে স্কুলের প্রধান শিক্ষক কে জানাবে সম্ভব হলে আমাকে ও জানাবে।

আমি সাথে সাথে ব্যবস্থা নেব। এর পাশাপাশি কেউ যদি মাদকের সাথে জড়িত থাকে সেটা তোমাদের বাবা-মা কিংবা স্কুলের প্রধান শিক্ষককে জানাবে। তারা আমাকে জানালে আমি তাৎক্ষণিক ব্যবস্থা নেব।

বেগমপুর ইউনিয়নের প্রতিটি স্কুল, মাদ্রাসায় এই প্রোগ্রাম অব্যাহত থাকবে বলে তিনি এই প্রতিবেদককে জানান। তার এই উদ্যোগকে এলাকাবাসি সাধুবাদ জানিয়েছে।

বিজনেস আওয়ার/০৩ ডিসেম্বর, ২০১৯/এন/এ