বিনোদন ডেস্ক : দুই দশকের অভিনয় ক্যারিয়ারে দর্শকের কাছে এখনও প্রিয় একটি নাম সাদিকা পারভিন পপি। ভিন্ন ভিন্ন চরিত্রে অভিনয় আর গ্ল্যামারস দিয়ে দর্শকদের মন কেড়েছেন এই নায়িকা। নতুন বছরের শুরুতেই নতুন ছবিতে কাজ করার খবর জানালেন ঢাকাই ছবির জনপ্রিয় এই নায়িকা।

পপি বলেন, নতুন বছরটা খুব ভালোভাবেই শুরু করতে চাই। বছরের প্রথম দিনে শাহীন সুমন পরিচালিত একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছি। ছবির নাম ও আমার বিপরীতে কে অভিনয় করবেন তা কয়েকদিন পর জানাবো। ছবিটি প্রযোজনা করছে নামি একটি প্রযোজনা প্রতিষ্ঠান। ভালো গল্পের একটি ছবি হতে যাচ্ছে এটি।

চমক দেয়ার মতো আরো একটি খবর আছে। সেটাও কয়েকদিন পরই জানাবো উল্লেখ করে পপি আরো বলেন, নতুন বছরে ভালো কিছু সিনেমা দর্শকদের উপহার দিতে চাই। আর ফিল্ম ক্লাবের সদস্য হয়ে প্রথমবার নির্বাচন করেই জয় পেয়েছি। এজন্য ক্লাবের সকলকে ধন্যবাদ জানাই। সেই সঙ্গে ভালো কিছু কাজ এই ক্লাবের জন্য করতে চাই।

এদিকে পপি অভিনীত আরো তিনটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। সেগুলো হলো 'সাহসী যোদ্ধা', 'সেভ লাইফ', 'কাঠগড়ায় শরৎচন্দ্র'। এরমধ্যে 'সাহসী যোদ্ধা' ছবির কাজ এরইমধ্যে শেষ হয়েছে এ ছাড়া বাকি দুটি সিনেমার কাজ কিছুটা বাকি রয়েছে। তবে শিগগিরই তা শেষ হবে বলে জানা যায়।

পড়পর্দা ছাড়াও ওয়েব সিরিজেও কাজ করছেন পপি। অনন্য মামুনের 'ইন্দুবালা' ওয়েব সিরিজে প্রথম অভিনয় করেন তিনি। সিনেস্পট এর অ্যাপে এটি প্রচার হয়। 'ইন্দুবালা' প্রচারের পর বেশ সাড়া পান তিনি। এরপর তৌহিদ মিটুলের পরিচালনায় 'গার্ডেন গেম' ওয়েব সিরিজেও মূল চরিত্রে কাজ করেন পপি।

বিজনেস আওয়ার/০৭ জানুয়ারি, ২০১৯/এ