বিনোদনপ্রতিবেদক : অবশেষে বিক্ষোভ সিনেমার শুটিংয়ে অংশ নিলেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী। গত ১৮ই জানুয়ারী বাংলাদেশ এসেই শুটিংয়ে অংশ নেন তিনি। গেলো ১০ জানুয়ারী ঢাকায় আসার কথা ছিলো শ্রাবন্তীর। হঠাৎ মামাশ্বশুর মারা যাওয়ায় আসতে পারেননি। ফলে তার শুটিংয়ে অংশ গ্রহণ নিয়ে শঙ্কা ছিলো।

সিনেমাটির পরিচালক শাশীম আহমেদ রনি জানান, এবার টানা ১৫ দিন শুটিং হবে ইতিমধ্যেই ৭০% কাজ শেষ করেছি। সড়ক দুর্ঘটনাকে কেন্দ্র করে সাধারণ শিক্ষার্থীদের অংশগ্রহণে "নিরাপদ সড়ক চাই" আন্দোলনের প্রেক্ষাপটে নির্মিত হচ্ছে 'বিক্ষোভ'।

ছবিতে শ্রাবন্তী ছাড়াও অভিনয় করেছেন- বাংলাদেশের সাদেক বাচ্চু, সিবা সানু, সাবেরী আলম, নবাগত শান্ত খান, ভারতের রাহুল দেব, রজতাভ দত্ত, শুভশ্রী কর প্রমুখ।

শ্রাবন্তী এর আগেও যৌথ প্রযোজনায় এবং একক ভাবে কাজ করেন "যদি একদিন" সিনেমায়। সিনেমাটির পরিচালক ছিলেন মোস্তফা কামাল রাজ। শ্রাবন্তীর বিপরীতে অভিনয় করেন বাংলাদেশের তাহসান খান। গেলো বছর নারী দিবসে ছবিটি মুক্তি পায়।

বিক্ষোভ সিনেমা প্রসঙ্গে শ্রাবন্তী বলেন, এই প্রথম একটা ব্যাতিক্রমধর্মী ছবিতে অভিনয় করছি। এই ছবিতে আমি একজন শিক্ষিকার চরিত্রে অভিনয় করছি। ছবিটির গল্পটা বেশ ভালো লেগেছে আমার কাছে। আশা করছি দর্শকদের কাছে ভালো লাগবে।

এদিকে গতকাল বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন সমিতি কলকাতার নায়িকা শ্রাবন্তী চ্যাটার্জীকে ফুলের শুভেচ্ছা দিয়ে বরন করে নেন।এ সময় উপস্থিত ছিলেন নায়ক জায়েদ খান, রুবেল ও চলচ্চিত্র সমিতির সদস্যরা।

বিজনেস আওয়ার/২০ জানুয়ারি, ২০২০/এ