স্পোর্টস ডেস্ক : ঘরের মাঠ আলফ্রেড ডি স্টেফানোতে দেপোর্তিভো আলাভেজের বিপক্ষে হারল রিয়াল মাদ্রিদ। আলাভেজের দুই ফরোয়ার্ড জশেলু এবং লুকাস পেরেজের দুই গোলের বিপরীতে রিয়ালের হয়ে একটি গোল পরিশোধ করেন ক্যাসেমিরো। আর তাতেই শেষ পর্যন্ত রিয়ালের ঘরের মাঠেই তাদের ২-১ গোলের ব্যবধানে হারায় দেপোর্তিভো আলাভেজ।

খেলার চতুর্থ মিনিটেই নাচো ফার্নান্দেজ হাত দিয়ে বল ঠেকিয়ে দিলে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। আর স্পট কিক থেকে গোল করে আলাভেজকে এগিয়ে নেন লুকাস পেরেজ। প্রথমার্ধে বেশ কিছু সুযোগ তৈরি করলেও আর সমতায় ফেরা হয়নি ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের।

দ্বিতীয়ার্ধের শুরুতেই ৪৯ মিনিটের মাথায় থিবো কোর্তোয়ার ভুলে লিড দ্বিগুণ করে আলাভেজ ফরোয়ার্ড জশেলু। খেলা শুরুর চার মিনিটের মাথায় কোর্তোয়া ক্যাসেমিরোকে উদ্দেশ্য করে বল বাড়ান কিন্তু তিনি ভুলে বল পাস করে দেন জশেলুকে আর ২০ গজ দূর থেকে খালি গোলে শট নিয়ে বল জালে জড়িয়ে আলাভেজকে ২-০ গোলের ব্যবধানে এগিয়ে নেন।

ম্যাচের বাকি সময় রিয়াল মাদ্রিদ গোল পরিশোধের জন্য মরিয়া হয়ে ওঠে কিন্তু কিছুতেই গোলের দেখা মিলছিল না। ম্যাচের ৮৩ মিনিটে মারিয়ানো দিয়াজের দুর্দান্ত এক হেড গোললাইন থেকে ফিরিয়ে দেন আলাভেজ ডিফেন্ডার ফ্লোরিয়ান লেহেনে। আর তাতেই ম্যাচে ফেরাটা আরও বিলম্বিত হয় চ্যাম্পিয়নদের।

এর ঠিক তিন মিনিট পর ভিনিসিয়াস জুনিয়রের শট ফার্নান্দো পাচেকো রুখে দিলে বল পেয়ে যান ক্যাসেমিরো আর দুর্দান্ত এক গোল করে ব্যবধান ২-১ করেন ক্যাসেমিরো। কিন্তু তখন বেশ দেরি হয়ে গেছে, আর শেষ পর্যন্ত ম্যাচে সমতায় ফেরা হয়নি মাদ্রিদের। তাই তো ২-১ গোলের হার নিয়েই মাঠ ছাড়তে হয়েছে লস ব্ল্যাঙ্কোসদের।

বিজনেস আওয়ার/২৯ নভেম্বর, ২০২০/এ