বিনোদন ডেস্ক : ২০০৯ সালে ‘আজব প্রেম কি গজব কাহানি’ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন রণবীর কাপুর ও ক্যাটরিনার কাইফ। কার্যত সেখান থেকেই তাদের প্রেমের কাহিনীর সূত্রপাত। এ কথা নিজেই কয়েক বছর আগে ‘জগ্গা জাসুস’ ছবির একটি প্রমোশন ইভেন্টে জানিয়েছিলেন রণবীর।

তার আগে যদিও বহু বছর ক্যাটরিনার সঙ্গে সালমানের প্রেমের গুঞ্জন শোনা গিয়েছে। তারা দু’জনেই মুখে কোনও কথা না বললেও, ইন্ডাস্ট্রির আনাচে কানাচে রটে গিয়েছিল তাদেরসম্পর্কের কথা। যদিও ক্যাটরিনা বরাবরই বলিউডের প্রথম সারির এই দুই অভিনেতার সঙ্গে নিজের সম্পর্কের কথা অস্বীকার করেছেন।

মুম্বাইয়ের এক সংবাদমাধ্যমকে দেয়া স্বাক্ষাৎকারে ক্যাটরিনা বলেছিলেন, আমার যখন বয়স ১৮ তখন থেকে সালমানকে চিনি। এত বছর ধরে কোনও মানুষের ঘনিষ্ঠ পরিসরে থাকলে স্বাভাবিক ভাবেই তার সঙ্গে একটা সমীকরণ তৈরি হয়। আবার সময়ের সঙ্গে তা বদলেও যায়। আমাদের ক্ষেত্রেও তাই হয়েছে। তার মানে এই নয় যে সেই মানুষটার গুরুত্ব কমে যায় কোনও ভাবে।

অন্য দিকে, রণবীরের সঙ্গে তার সম্পর্কেও নায়িকা চিরকাল বন্ধুত্বের ট্যাগ ঝুলিয়ে রেখেছেন। রণবীরের প্রশংসা করে বলেছিলেন তিনি সেটে প্রত্যেকের সঙ্গেই প্রচুর কথা বলতেন। কাজের সূত্রে বন্ধুত্ব হওয়ার পর একসঙ্গে অনেক সময় কাটানোর কথাও অকপটে স্বীকার করেন ক্যাটরিনা। কিন্তু বন্ধুত্ব থেকে এক ধাপ এগিয়ে প্রেমের কথা স্বীকার করেননি তিনি।

আপাতত ক্যাটরিনার কাছে এ সব কিছুই অতীত। রণবীর আলিয়া ভাটের সঙ্গে সাত পাক ঘুরতে চলেছেন। আর ভাইজান সালমানের মন জুড়ে নাকি বিদেশিনী ইউলিয়ার রাজত্ব। অন্যদিকে ক্যাটরিনার সঙ্গেও ভিকি কৌশলের প্রেমের গুঞ্জন ক্রমশ ঘন হচ্ছে। এখন শুধু মালাবদল দেখার অপেক্ষার পালা।

বিজনেস আওয়ার/২৯ নভেম্বর, ২০২০/এ