বিনোদন ডেস্ক : ভারতের বিনোদন জগতের সম্মানজনক অ্যাওয়ার্ড ‘ফিল্মফেয়ার’। সেই ফিল্মফেয়ার ওটিটি অ্যাওয়ার্ডের জন্য মনোনীত হয়েছেন বাংলাদেশের মডেল-অভিনেত্রী ইশরাত তন্বী।

জানা গেছে, মাস কয়েক আগে মুক্তি পেয়েছিল ইশরাত তন্বী অভিনীত ওয়েব সিরিজ ‘থারকিস্তান’। আর এ ওয়েব সিরিজের জন্যই সেরা অভিনেত্রীর মনোনয়ন পেয়েছেন তন্বী।

মুম্বাই থেকে বাংলাদেশের গণমাধ্যমকে তন্বী জানান, ফিল্মফেয়ার ওটিটি অ্যাওয়ার্ডস-২০২০ এ মনোনয়ন পেয়েছি। এটা আমার অনেক বড় আনন্দের এবং সম্মানের। অনলাইনে ভোটিং চলছে। আমি বাংলাদেশের সবাইকে অনুরোধ করবো, ভোট করার জন্য।

তন্বী আরও বলেন, মুম্বইয়ের ফিল্ম ইন্ডাস্ট্রিতে নিয়মিত হওয়ার চেষ্টা করছি। বেশকিছু কাজের প্রস্তাবই রয়েছে। তবে একটু বুঝেশুনে পথ চলতে চাই। ভুল করতে চাই না। আশা করছি আমি আমার লক্ষ্যে ভালোভাবেই পৌঁছতে পারবো।

এর আগে, ইশরাত তন্বী দেশীয় বিনোদন অঙ্গনে তার ক্যারিয়ার শুরু করেছিলেন। কাজ করেছেন বিজ্ঞাপন, বিভিন্ন নাটক-স্বল্পদৈর্ঘ্য সিনেমায়। তবে দেশে কাজ করতে পারছিলেন না নিজের ইচ্ছে মতো। আর এ কারণেই পাড়ি জমান মুম্বাই।

উল্লেখ্য, ক্যারিয়ার গড়ার লক্ষ্যে দুই বছর ধরে স্থায়ীভাবে মুম্বাইয়ে অবস্থান করছেন তন্বী। এগিয়ে যাচ্ছেন আপন গতিতে। সেখানে অভিনয় করছেন বিভিন্ন ওয়েব সিরিজ ও সিনেমায়।

বিজনেস আওয়ার/২৯ নভেম্বর, ২০২০/এ