বিনোদন ডেস্ক : ঈদে নতুন সিনেমা মুক্তি নিয়ে প্রযোজক-নির্মাতারা সিদ্ধান্তহীনতায় রয়েছেন। বেশিরভাগই ছবি মুক্তির বিপক্ষে। কারণ, বেশিরভাগ প্রেক্ষাগৃহ বন্ধ। যে ক’টি খোলা আছে সেগুলোও প্রায় দর্শকশূন্য। তবে এরমধ্যেই চূড়ান্ত সিদ্ধান্ত জানালেন অভিনেতা-প্রযোজক মনোয়ার হোসেন ডিপজল।

ডিপজল বলেন, মহামারির মধ্যেই দর্শকদের ঈদের বিনোদন দেওয়ার জন্য সিনেমাটি মুক্তির সিদ্ধান্ত নিয়েছি। ঈদ আসবে, সিনেমা আসবে না- এটা তো ভাবা যায় না। যেসব প্রেক্ষাগৃহে সিনেমাটি চালাবে তাদের বলে দিয়েছি, যাতে স্বাস্থ্যবিধি মেনে দর্শকদের সিনেমা দেখার সুযোগ করে দেয়।

তিনি বলেন, আমার সিনেমার প্রতি দর্শকের আলাদা আকর্ষণ রয়েছে। টিভিতে যখন আমার সিনেমা চলে তখন তাদের কাছ থেকে ব্যাপক প্রতিক্রিয়া পাই। সবাই জানেন, আমি গল্পনির্ভর সিনেমা করি। এই ছবিটিও ভালো গল্পে তৈরি। দর্শক নিরাশ হবেন না।

তিনি আরও বলেন, রিস্ক না নিলে সফল হওয়া যায় না। আমি রিস্ক নিয়েই সিনেমাটি মুক্তি দিচ্ছি। এতে অন্য নির্মাতারাও সিনেমা মুক্তি দিতে আগ্রহী হবে। দর্শকও হলমুখী হবে।

জানা গেছে, ‘সৌভাগ্য’ নির্মিত হয়েছে অমি বনি কথাচিত্রের ব্যানারে। এই ঈদে প্রেক্ষাগৃহে মুক্তির পর কোরবানির ঈদে চ্যানেল নাইনে প্রচার করা হবে। এফ আই মানিক পরিচালিত সিনেমাটিতে ডিপজলের বিপরীতে অভিনয় করেছেন মৌসুমী। আরও আছেন কাজী মারুফ, তমা মির্জা, হাসান মাসুদ প্রমুখ।

বিজনেস আওয়ার/০৯ মে, ২০২১/এ