1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
  8. [email protected] : sattar miazi : sattar miazi
খালেদা জিয়ার 'সুচিকিৎসা' নিশ্চিত করার দাবি নজরুলের
মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১০:০৬ পূর্বাহ্ন

খালেদা জিয়ার ‘সুচিকিৎসা’ নিশ্চিত করার দাবি নজরুলের

  • পোস্ট হয়েছে : সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০

বিজনেস আওয়ার প্রতিবেদক: নিষেধাজ্ঞা শিথিল করে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার ‘সুচিকিৎসা’ নিশ্চিত করার দাবি জানিয়েছেন দলটির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান। সোমবার (২১ সেপ্টেম্বর ) রাজধানীর শেরেবাংলা নগরের চন্দ্রিমা উদ্যানে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের সমাধিতে ফুলেল শ্রদ্ধা ও দোয়া পাঠের পর তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, খালেদা জিয়া গণতন্ত্র পুনরুদ্ধারের নেত্রী। তিনি স্বাধীনতার চেতনা পুনরুদ্ধাকারী নেত্রী, সবচেয়ে জনপ্রিয় নেত্রী। বিনা চিকিৎসায় তাকে অকালে দুনিয়া থেকে চলে যাওয়ার ব্যবস্থা করার অধিকার কারও নেই। এটা খালেদা জিয়ার অসুস্থতার বিষয়, চিকিৎসার বিষয়, রাজনীতির বিষয় না। খালেদা জিয়ার সুচিকিৎসার জন্য নিষেধাজ্ঞা শিথিল করা হোক।

নজরুল ইসলাম খান বলেন, ‘খালেদা জিয়া কারারুদ্ধ হয়ে আছেন। দারুণভাবে অসুস্থ। দেশ-বিদেশের সবাই জানেন তার সুচিকিৎসা প্রয়োজন। কোভিড চলাকালে তিনি বাসায় আছেন। বাসায় থাকার ফলে মানসিক কষ্টটা কমেছে। কিন্তু তার সুচিকিৎসার বিষয়টি কেবল মানবিকই নয়, এটা নৈতিক ও মৌলিক দাবি।

এসময় উপস্থিত ছিলেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী, যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেল, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, সেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর শরাফত আলী সপু, সেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সভাপতি মোস্তাফিজুর রহমান, সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভূঁইয়া জুয়েল প্রমুখ।

বিজনেস আওয়ার/২১ সেপ্টেম্বর, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:
এ বিভাগের আরো সংবাদ