1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
  8. [email protected] : sattar miazi : sattar miazi
সৌদি দূতাবাস খুলছে রোববার
মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৬:৩৬ পূর্বাহ্ন

সৌদি দূতাবাস খুলছে রোববার

  • পোস্ট হয়েছে : বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০

বিজনেস আওয়ার প্রতিবেদক: আগামী রোববার (২৭ সেপ্টেম্বর) থেকে সৌদি দূতাবাস খুলবে বলে জানিয়েছে পররাষ্ট্র মন্ত্রণালয়। বুধবার (২৩ সেপ্টেম্বর) রাতে গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। সেই সাথে দেশে অবস্থানরত সৌদি আরব প্রবাসীদের প্রতি শৃঙ্খলা বজায় রাখার আহ্বান জানিয়েছে মন্ত্রণালয়।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, আগামী রোববার থেকে সৌদি দূতাবাস খুলবে। আনন্দের বিষয় যে দীর্ঘ দিন বন্ধ থাকার পর সরকারের আন্তরিক প্রচেষ্টায় প্রবাসী বাংলাদেশিরা সৌদি আরবে ফের যাওয়ার সুযোগ পেয়েছেন।

বাংলাদেশে অবস্থানরত সৌদি প্রবাসী বাংলাদেশিদের মধ্যে যাদের ভিসার মেয়াদ এরই মধ্যে শেষ হয়েছে, তাদের ভিসা ঢাকাস্থ সৌদি দূতাবাসের মাধ্যমে দিতে সম্মত হয়েছে সৌদি কর্তৃপক্ষ। ইকামার মেয়াদ চলতি আরবি মাসের শেষ দিন পর্যন্ত বৈধ থাকবে। সৌদি আরবে যাওয়ার জন্য সৌদি এয়ারলাইন্স ও বাংলাদেশ বিমান টিকেট ইস্যু করবে।

বিজ্ঞপ্তিতে পররাষ্ট্র মন্ত্রণালয় সৌদি দূতাবাসের ভিসা প্রার্থী এবং সৌদি এয়ারলাইন্স ও বাংলাদেশ বিমানে টিকেট করতে ইচ্ছুক ব্যক্তিদের বিশৃঙ্খলা না করে নিয়মতান্ত্রিকভাবে এসব কাজ সম্পন্ন করার অনুরোধ জানিয়েছে। কোনো ধরনের হট্টগোল না করে শৃঙ্খলাবদ্ধ হয়ে টিকেট কেনা ও ভিসার আবেদন জমা দেওয়ার জন্য সবাইকে অনুরোধ জানিয়েছে।

বিজনেস আওয়ার/২৪ সেপ্টেম্বর, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:
এ বিভাগের আরো সংবাদ