1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
  8. [email protected] : sattar miazi : sattar miazi
সোনারগাঁওয়ে সোনার হরিণের অপেক্ষায় সৌদি প্রবাসীরা
মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৬:১৫ পূর্বাহ্ন

সোনারগাঁওয়ে সোনার হরিণের অপেক্ষায় সৌদি প্রবাসীরা

  • পোস্ট হয়েছে : বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০

বিজনেস আওয়ার প্রতিবেদক: রাজধানীর কারওয়ান বাজারে অবস্থিত হোটেল সোনারগাঁওয়ে সৌদি অ্যারাবিয়ান এয়ারলাইন্সের কার্যালয়ের সামনে দাঁড়িয়ে প্লেনের টিকিট নামের সোনার হরিণ জন্য অপেক্ষার প্রহর গুণছেন সৌদি প্রবাসীরা। বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) সকাল থেকে কয়েকশ’ প্রবাসী টিকিট পাওয়ার জন্য অপেক্ষা করছেন।

গত দু’তিন দিন টিকিট নিয়ে অনিশ্চয়তার মধ্যে দিন কাটলেও বৃহস্পতিবার সেই অনিশ্চয়তা কেটে গেছে। বৃহস্পতিবার এক থেকে ৫০০ পর্যন্ত টোকেনধারীদের ডেকেছে সৌদি অ্যারাবিয়ান এয়ারলাইন্সের বাংলাদেশ কার্যালয়। টিকিটের প্রত্যাশায় লাইনে দাঁড়িয়ে রয়েছেন টোকেনধারীরা।

টিকিট দেয়া প্রসঙ্গে সৌদি এয়ারলাইন্স কর্তৃপক্ষ জানিয়েছে, বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) ৫০০ পর্যন্ত টোকেনধারীদের ডাকা হয়েছে। ৫০০ পর্যন্ত দেওয়ার পর সময় থাকলে পরবর্তী টোকেনধারীদের টিকিট দেওয়া হবে। আর সম্ভব না হলে আগামীকাল শুক্রবার বাকিদের টিকিট ইস্যু করা হবে।

এর আগে বাংলাদেশ সরকারের অনুরোধে সৌদি আরবে অবস্থানরত প্রবাসী বাংলাদেশীদের আকামার মেয়াদ বাড়ায় দেশটির সরকার। ২২ সেপ্টেম্বর থেকে এর মেয়াদ আরো ২৪ দিন বাড়ানো হয়েছে। অর্থাৎ আরবি সফর মাসের শেষ দিন পর্যন্ত প্রবাসীদের আকামার মেয়াদ বাড়ানো হয়।

বিজনেস আওয়ার/২৪ সেপ্টেম্বর, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:
এ বিভাগের আরো সংবাদ