1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
  8. [email protected] : sattar miazi : sattar miazi
'একই ধরনের কাজ করতে করতে বিরক্ত হয়ে গেছি'
মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৬:২৯ পূর্বাহ্ন

‘একই ধরনের কাজ করতে করতে বিরক্ত হয়ে গেছি’

  • পোস্ট হয়েছে : বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০

বিনোদন ডেস্ক: টানা কয়েকটি নাটকে কাজ করে খানিকটা বিরতি নিয়েছেন সময়ের ব্যস্ত মডেল ও অভিনেতা ফারহান আহমেদ জোভান। সর্বশেষ নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজের পরিচালনায় ‘তুমি কি আমারই’ শিরোনামের একটি রোমান্টিক-কমেডি ধাঁচের গল্পের নাটকে অভিনয় করেছেন। তবে আগের থেকে কাজ কমিয়ে দিইয়েছেন এই অভিনেতা।

হঠাৎ কাজ কমিয়ে দেয়ার ব্যাপারে জোভান বলেন, আসলে একই ধরনের কাজ করতে করতে বিরক্ত হয়ে গেছি। অনেক নির্মাতা বোঝার চেষ্টা করছেন না যে দর্শকের রুচি পরিবর্তন হয়েছে। দর্শক এখন ভিন্নধর্মী কাজ দেখতে চায়। নতুন নতুন গল্প দেখতে চায়। এসব কারণেই একটু বেছে বেছে কাজ করছি।

জোভান বলেন, সামনে একটা বড় ক্যানভাসের ওয়েব সিরিজে কাজ করবেন। কিন্তু এখনই সেসব কাজ নিয়ে তেমন বলতে চাইলেন না। সবকিছু কনফার্ম। কিছুদিন পরেই শুটিং শুরু করবো। বেশ বড় সরো একটা ওয়েব সিরিজ হচ্ছে এটি। সিনিয়র একজন নির্মাতাই এটি নির্মাণ করবেন। তবে ওয়েব সিরিজটির ব্যাপারে এখনই এর থেকে বেশি বলা যাবে না। কাজ শুরু হলে বিস্তারিত জানাতে পারবো।

এদিকে ছোট পর্দার বাইরে চলচ্চিত্রেও কাজ করেছেন জোভান। তবে সিনেমায় কাজ করার কোনো আগ্রহ নেই উল্লেখ করে তিনি বলেন, এখন সিনেমা ভালো হচ্ছে। তবে আমার আগ্রহ নেই।

নিজের বিয়ে নিয়ে জোভান বলেন, সত্যি বলতে এখন প্রেম করছি। কিন্তু বিয়ে করবো অন্তত পাঁচ বছর পর। এখনও বিয়ের জন্য সময়টা উপযুক্ত মনে হচ্ছে না। এছাড়া পরিবার আমাকেই দেখতে হয়। আমার ছোট বোন আছে। ওর আগে বিয়ে দিতে হবে তারপর।

বিজনেস আওয়ার/২৪ সেপ্টেম্বর, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:
এ বিভাগের আরো সংবাদ