1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
  8. [email protected] : sattar miazi : sattar miazi
আসছে পিয়ার 'পাপ'
মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৫:৪৬ পূর্বাহ্ন

আসছে পিয়ার ‘পাপ’

  • পোস্ট হয়েছে : বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০

স্পোর্টস ডেস্ক: অভিনয়ের পাশাপাশি আন্তর্জাতিক অঙ্গনে বাংলাদেশের প্রতিনিধিত্ব করার সুবাদে পিয়ার তারকাখ্যাতি অনেক উজ্জ্বল হয়ে উঠেছে মডেল, উপস্থাপিকা পিয়া জান্নাতুলের। তবে সুযোগ পেলেই অভিনয় করছেন এই অভিনেত্রী। এবার ‘পাপ’ শিরোনামে একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করলেন পিয়া।

এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে তার বিপরীতে দেখা যাবে ‘ইমামি ফেয়ার অ্যান্ড হ্যান্ডসাম’ প্রতিযোগিতার দ্বিতীয় সিজনের চ্যাম্পিয়ন এ কে আজাদ আদরকে। এর মাধ্যমে প্রথমবারের মতো জুটি বাঁধলেন তারা। ভিন্নধর্মী গল্পের চলচ্চিত্রটি পরিচালনা করেছেন ইয়াসির আরাফাত জুয়েল। খুব শিগগিরই এটি একটি ওটিটি প্ল্যাটফরমে মুক্তি পাবে।

এ স্বল্প দৈর্ঘ্যের সিনেমা বিষয়ে পিয়া বলেন, এর গল্পটি একেবারেই আলাদা। এতে শহরের এক স্বাধীনচেতা মেয়ের চরিত্রে অভিনয় করেছি। যা আমার বাস্তব জীবনের সঙ্গে বেশ মিল রয়েছে। আশা করি দর্শকদেরও ভালো লাগবে।

উল্লেখ্য, ২০১২ সালে ‘চোরাবালি’ চলচ্চিত্রে সুজানা চরিত্রে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্র জগতে পিয়ার আবির্ভাব ঘটে। এরপর ‘গ্যাংস্টার রিটার্নস’, ‘স্টোরি অব সামারা’, ‘প্রবাসী প্রেম’, ‘রোমান্স ইন আমেরিকা’ সিনেমায় অভিনয় করেছেন তিনি।

বিজনেস আওয়ার/২৪ সেপ্টেম্বর, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:
এ বিভাগের আরো সংবাদ