1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
  8. [email protected] : sattar miazi : sattar miazi
মধুচন্দ্রিমায় নির্যাতন, সংসার ভাঙল পুনম পান্ডের
মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৫:৫১ পূর্বাহ্ন

মধুচন্দ্রিমায় নির্যাতন, সংসার ভাঙল পুনম পান্ডের

  • পোস্ট হয়েছে : বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০

বিনোদন ডেস্ক: ঘর বাঁধার মাত্র ২৩ দিনের মাথায় সংসার ভাঙল লিউডের বিতর্কিত অভিনেত্রী পুনম পান্ডের। স্বামী স্যাম বোম্বের হাতে নির্যাতনের কারনেই তার সাথে সংসারের ইতি টানার সিদ্ধান্ত নিয়েছেন।

পুনমের অভিযোগ, গোয়ায় মধুচন্দ্রিমায় গিয়ে স্বামী স্বামী স্যাম বোম্বের হাতে নির্যাতন হন তিনি। পুনমের অভিযোগের ভিত্তিতে স্যাম বোম্বেকে গ্রেপ্তার করেছিল পুলিশ। অবশ্য গতকাল বুধবার ২০ হাজার রুপি মুচলেকা দিয়ে জামিন পেয়েছেন।

মধুচন্দ্রিমায় কী ঘটেছিল পুনমের সঙ্গে? পুনম জানিয়েছেন, স্যামের সঙ্গে তাঁর সম্পর্কটা বরবারই মারদাঙ্গায় কেটেছে। মধুচন্দ্রিমার দিন পুনমের ভাষ্যে তাঁকে ‘পশুর মতো মেরেছে’ স্যাম। আমার গলা টিপে ধরে এবং আমার মনে হচ্ছিল আমার দমবন্ধ হয়ে মৃত্যু হয়ে যাবে।

পুনম আরও বলেন, আমার মুখে ঘুষি মারে, চুল ধরে টেনেহিঁচড়ে নিয়ে যায়, এরপর খাটের কোনায় আমার মাথা ঠুকে দেয়। এতেও থামেনি। আমার শরীরের ওপর হাঁটু গেড়ে বসে আমার ওপর নির্যাতন চালায়। এরপর হোটেলের স্টাফকে ডাকেন, তিনি তাঁকে নিয়ে যান।

উল্লেখ্য, দুবছর ধরে স্যাম বোম্বের সঙ্গে একত্রবাস করতেন পুনম । সামাজিক যোগাযোগমাধ্যম থেকে বিয়ে ও বাগদানের সব ছবি মুছে দিয়েছেন স্যাম। তবে এখনো সেসব ছবি ডিলিট করেননি পুনম।

বিজনেস আওয়ার/২৪ সেপ্টেম্বর, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:
এ বিভাগের আরো সংবাদ