1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
  8. [email protected] : sattar miazi : sattar miazi
এক লাখ শেয়ার হলেই মুক্তি পাবে ‘ঊনপঞ্চাশ বাতাস’
মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৫:৫৫ পূর্বাহ্ন

এক লাখ শেয়ার হলেই মুক্তি পাবে ‘ঊনপঞ্চাশ বাতাস’

  • পোস্ট হয়েছে : বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০

বিনোদন ডেস্ক: করোনাকালে শর্তসাপেক্ষে আগামী ১৬ অক্টোবর দেশের সব সিনেমা হল খুললেও এ মুহূর্তে সিনেমা মুক্তি দিয়ে ঝুঁকি নিতে আগ্রহী নন অনেক চলচ্চিত্র নির্মাতাই। তবে নির্মাতা মাসুদ হাসান উজ্জ্বলের ‘ঊনপঞ্চাশ বাতাস’ হলে মুক্তি দিয়ে সেই ঝুঁকি নিতে আগ্রহী। কিন্তু তিনি শর্ত দিয়েছেন, ফেসবুকে তাঁর সিনেমার ট্রেইলার এক লাখ মানুষ শেয়ার করলেই তিনি ছবি মুক্তির ঝুঁকি নেবেন।

এক ফেসবুক স্ট্যাটাসে মাসুদ হাসান উজ্জ্বল লিখেছেন, আগামী ১৬ অক্টোবর সিনেমা হল খোলার সম্ভাবনা তৈরি হয়েছে। সঙ্গত কারণেই প্রযোজক, পরিবেশকরা নতুন ছবি মুক্তি দেওয়া নিয়ে দ্বিধান্বিত। আমি নিজেও তার বাইরে নই। দীর্ঘ ছয় মাসের স্থবিরতার পর নতুন করে ছবির প্রচারণার জন্য টাকা খরচ করাটাও কিছুটা কঠিন। কেউ না কেউ নতুন ছবি মুক্তি না দিলে চলচ্চিত্র শিল্প কী করে ঘুরে দাঁড়াবে! আমি সেই ঝুঁকিটা নিতে ইচ্ছুক।

আমার এই পোস্ট যদি লাখ খানিক মানুষের ওয়ালে শেয়ার হয়, আমি হল খুললেই ‘ঊনপঞ্চাশ বাতাস’ মুক্তি দেব। নয়তো কোন ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি দিয়ে লগ্নির টাকার নিরাপত্তা নিশ্চিত করার চেষ্টা করব। কমিটমেন্ট শুধু নির্মাতা বা প্রযোজক এর থাকলে হবে না, দর্শকেরও থাকতে হবে। চলেন আমরা চেষ্টা করি বাংলাদেশি সিনেমা বাঁচিয়ে রাখার। মনে রাখবেন, লাখ খানিক মানুষ যদি ফেসবুকের মতো ফ্রি প্ল্যাটফর্মে ছবির ট্রেইলার শেয়ার না দেয়, সেই ছবি হলে মুক্তি দেওয়ার কোনো মানে হয় না। আপনাদের জন্য ছবি বানানোরও কোনো মানে হয় না।

উল্লেখ্য, দুই ঘণ্টা ৪৫ মিনিটের ‘ঊনপঞ্চাশ বাতাস’ সিনেমায় অভিনয় করেছেন ছোটপর্দার অভিনেত্রী শার্লিন ফারজানা ও ইমতিয়াজ বর্ষণ। পরিচালনার পাশাপাশি ‘ঊনপঞ্চাশ বাতাস’-এর কাহিনি, সংলাপ, চিত্রনাট্য, শিল্প নির্দেশনা এবং সংগীত পরিচালনা করছেন মাসুদ হাসান উজ্জ্বল নিজেই। শুধু তা-ই নয়, ফটোগ্রাফি ও পোস্টার ডিজাইনও তাঁর করা।

বিজনেস আওয়ার/২৪ সেপ্টেম্বর, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:
এ বিভাগের আরো সংবাদ