1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : bikash halder : bikash halder
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
শ্রীলঙ্কার ম্যাচে মুশফিককে নিয়ে নতুন দুশ্চিন্তায় টাইগাররা
বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৪৫ পূর্বাহ্ন

শ্রীলঙ্কার ম্যাচে মুশফিককে নিয়ে নতুন দুশ্চিন্তায় টাইগাররা

  • পোস্ট হয়েছে : রবিবার, ৫ নভেম্বর, ২০২৩
print sharing button

স্পোর্ট ডেস্ক: বাংলাদেশ দলের টানা পরাজয়ে বিশ্বকাপ যাত্রা শেষ হয়েছে আগেই। আগামীকাল (সোমবার) নিজেদের অষ্টম ম্যাচে দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে শ্রীলঙ্কার মুখোমুখি হবে টিম টাইগার্স। তবে তার আগে উইকেটকিপার ব্যাটার মুশফিকুর রহিমকে নিয়ে নতুন করে দুশ্চিন্তা দেখা দিয়েছে। ম্যাচের আগের দিন আজ দিল্লিতে ব্যাটিং অনুশীলন করতে গিয়ে আঙুলে চোট পেয়েছেন তিনি।

দিল্লির ভয়াবহ বায়ুদূষণে বিপাকে পড়েছে ক্রিকেটাররাও। একদিন আগেই অনুশীলন বাতিল করতে হয়েছিল। বাংলাদেশের দেখাদেখি অনুশীলন করেনি লঙ্কানরাও। অবশেষে ম্যাচের আগে আজ দুপুরের দিকে দিল্লিতে নেটে নামেন নাজমুল শান্ত ও সাকিব আল হাসানরা। অনুশীলন করছিলেন মুশফিকও।

তবে একটি বল সোজা এসে আঘাত হানে মুশফিকের আঙুলে। এরপর ব্যথায় কাতরাতে থাকেন অভিজ্ঞ এই ব্যাটার। সঙ্গে সঙ্গে বিসিবি চিকিৎসক মঞ্জুর চৌধুরী উপস্থিত হয়ে প্রাথমিক চিকিৎসা দেন।

খানিক বাদে অবশ্য ব্যাটিং শুরু করেন টাইগার এই অভিজ্ঞ ক্রিকেটার। তবে কয়েক মিনিট পরই মাঠ ছাড়তে হয় তাকে। মুশফিকের চোটের অবস্থা কেমন সেটা অবশ্য এখনও জানা যায়নি। খারাপ কিছু হলে সেটা বাংলাদেশ দলের জন্যই অস্বস্তি বয়ে আনবে।

কেননা অতিরিক্ত কোনো ব্যাটার নিয়ে ভারতে যায়নি বাংলাদেশ দল। মুশফিক যদি না খেলে তাহলে একাদশ গঠন করা টাইগারদের জন্য কষ্টসাধ্য ব্যাপারই হয়ে উঠবে।

বিজনেস আওয়ার/এএইচএ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ