1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : bikash halder : bikash halder
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
মাঝ আকাশে স্বামী-স্ত্রীর ঝগড়া, বিমানের জরুরি অবতরণ
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৫২ অপরাহ্ন

মাঝ আকাশে স্বামী-স্ত্রীর ঝগড়া, বিমানের জরুরি অবতরণ

  • পোস্ট হয়েছে : বৃহস্পতিবার, ৩০ নভেম্বর, ২০২৩
print sharing button

আন্তর্জাতিক ডেস্ক: নানা কারণে বিমান জরুরি অবতরণ করে, তাই বলে স্বামী-স্ত্রীর ঝগড়ার জেরে! শুনতে অবাক লাগলেও সম্প্রতি বাস্তবেই এমন ঘটনা ঘটেছে।

বুধবার (২৯ নভেম্বর) ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি এক প্রতিবেদনে জানিয়েছে, বুধবার লুফথানসার একটি বিমান ব্যাংকক যাচ্ছিল। এটি দিল্লির আকাশে উড্ডয়নকালে এক দম্পতি তুমুল ঝগড়ায় জড়িয়ে পড়েন। পরিস্থিতি সামাল দিতে হিমশিম খান বিমানের ক্রুরা। পরে এটি দিল্লির ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। সেখানে তাদের একজনকে নামিয়ে দেয়া হয়।

বিমানের মধ্যে ঝগড়ায় জড়িয়ে পড়া ওই স্বামী-স্ত্রী জার্মান ও থাইল্যান্ডের নাগরিক। ঝগড়ার একপর্যায়ে স্ত্রী পাইলটের সাহায্য চান। পরে তারা পরিস্থিতি শান্ত করতে না পেরে বিমানটি জরুরি অবতরণে বাধ্য হন। তাদের নামিয়ে দিয়ে পরে গন্তব্যে রওনা দেয় বিমানটি।

ভারতের বেসামরিক বিমান চলাচল বিভাগের মহাপরিচালকের একটি সূত্র জানিয়েছে, বিমানটি প্রথমে পাকিস্তানে অবতরণের জন্য অনুমতি চেয়েছিল। পরে সেখানে অনুমতি না পেয়ে ভারতের ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। এরপর সেখানে স্বামীকে বিমানবন্দরের নিরাপত্তা বিভাগের কর্মকর্তাদের কাছে হস্তান্তর করা হয়।

প্রতিবেদনে বলা হয়, বিমান থেকে নামিয়ে দেয়ার পর ওই ব্যক্তি কর্তৃপক্ষের কাছে ক্ষমা চেয়েছেন। বিষয়টি জার্মান দূতাবাসকে অবহিত করা হয়েছে। তাকে জার্মানে ফেরত পাঠানো হবে নাকি ভারতের নিরাপত্তা বিভাগের কাছে হস্তান্তর করা হবে তা এখনও সিদ্ধান্ত হয়নি।

বিজনেস আওয়ার/এএইচএ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ

হঠাৎ সৌদি সফরে জেলেনস্কি

  • ২৮ ফেব্রুয়ারী ২০২৪