1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : bikash halder : bikash halder
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
৯৯৯-এ ফোন দিয়ে কলার নিজেই গ্রেপ্তার!
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:২৭ অপরাহ্ন

৯৯৯-এ ফোন দিয়ে কলার নিজেই গ্রেপ্তার!

  • পোস্ট হয়েছে : বৃহস্পতিবার, ৩০ নভেম্বর, ২০২৩
print sharing button

বিজনেস আওয়ার প্রতিবেদক: স্ত্রী-কন্যার হাত থেকে বাঁচতে জরুরি সেবা নম্বর ৯৯৯-এ ফোন করে নিজেই ধরা খেলেন গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত এক আসামি।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) এ তথ্য জানান ৯৯৯-এর গণমাধ্যম ও জনসংযোগ কর্মকর্তা আনোয়ার সাত্তার।

তিনি জানান, বুধবার (২৯ নভেম্বর) ঢাকার ওয়ারী থেকে কল করে কামাল আহমেদ মোল্লা (৪৫) নামে কলার জানান যে— সম্পত্তি ও পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে ক্ষুব্ধ হয়ে প্রথম স্ত্রী ও কন্যা তাকে আটকে রেখেছেন। এখন প্রথম স্ত্রী-কন্যা জমি লিখে দেওয়ার জন্য তাকে চাপ দিচ্ছেন। এ অবস্থা থেকে উদ্ধারের জন্য তিনি ৯৯৯-এর কাছে সহযোগিতার আহ্বান জানান। আর এরপরই ঘটে ভিন্ন ঘটনা।

এই তথ্যের ভিত্তিতে ৯৯৯-এর কলটেকার কনস্টেবল বরকত শেখ ওয়ারী থানায় বিষয়টি দ্রুত ব্যবস্থা নেওয়ার জন্য জানান। পাশাপাশি ৯৯৯-এরপর ডেসপাচার এসআই রেজাউল করিম কলার এবং সংশ্লিষ্ট সবার সঙ্গে যোগাযোগ করে পুলিশি তৎপরতার খোঁজ-খবর নিতে থাকেন।

আনোয়ার সাত্তার বলেন, সংবাদ পেয়েই ওয়ারী থানা পুলিশের একটি দল কলার কামাল আহমেদকে উদ্ধারের জন্য ঘটনাস্থলে যায়। অন্যদিকে মানিকগঞ্জের সিঙ্গাইর থানার একটি মামলার গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত একজন আসামি ওয়ারীর বিসিজি রোডের ২৯ নম্বর বাসায় অবস্থান করছেন— এমন তথ্যের ভিত্তিতে অন্য এক পুলিশ দল ঘটনাস্থলে উপস্থিত হয়। আসলে ওই গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামিই হলেন কলার কামাল আহমেদ। পরে সেখান থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

জানা যায়, কলার কামাল আহমেদ মানিকগঞ্জের সিঙ্গাইর থানায় দায়ের হওয়া একটি মামলার (মামলা নম্বর ২৭) গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামি।

নিজের পাতা জালে ধরা পড়া আসামিকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যাওয়া হয়। এরপর তার বিরুদ্ধে আইনি ব্যবস্থার জন্য মানিকগঞ্জের সিঙ্গাইর থানায় হস্তান্তর করা হয়।

বিজনেস আওয়ার/এএইচএ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ

হঠাৎ সৌদি সফরে জেলেনস্কি

  • ২৮ ফেব্রুয়ারী ২০২৪