1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : bikash halder : bikash halder
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
তৃতীয়বারের মতো বগুড়া-৪ আসনে প্রার্থী হচ্ছেন হিরো আলম
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৪৪ অপরাহ্ন

তৃতীয়বারের মতো বগুড়া-৪ আসনে প্রার্থী হচ্ছেন হিরো আলম

  • পোস্ট হয়েছে : বৃহস্পতিবার, ৩০ নভেম্বর, ২০২৩
print sharing button

বিজনেস আওয়ার প্রতিবেদক: আরও একবার জন্মস্থান বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে প্রার্থী হচ্ছেন আলোচিত কনটেন্ট ক্রিয়েটর আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম। বাংলাদেশ কংগ্রেস মনোনীত জাতীয় জোটের গণঅধিকার পার্টি- পিআরপি থেকে নির্বাচন করবেন তিনি।

সেই লক্ষ্যে বৃহস্পতিবার দলটির মনোনয়নপত্র জমা দিয়েছেন হিরো আলম। এদিন বিকাল সাড়ে তিনটার দিকে বগুড়া জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মো. সাইফুল ইসলামের কাছে হিরো আলমের পক্ষে মনোনয়নপত্র জমা দেন তার সহকারী সুজন রহমান শুভ।

মনোনয়নপত্র জমা দেওয়ার পর শুভ বলেন, ‘আমরা বগুড়া-৪ আসনে হিরো আলম ভাইয়ের পক্ষে মনোনয়নপত্র জমা দিলাম। আমরা এবার স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দেইনি। আলম ভাই এবার বাংলাদেশ কংগ্রেস জোটের ‘ডাব’ প্রতীক নিয়ে নির্বাচন করবেন।’

যদিও হিরো আলম বুধবার প্রথমে সুপ্রিম পার্টির মনোনয়নপত্র কিনেছিলেন। তবে বৃহস্পতিবার জমা দিলেন পিআরপির মনোনয়নপত্র। এ প্রসঙ্গে শুভ বলেন, ‘সুপ্রিম পার্টির মনোনয়নপত্রে একটু ভুল ছিল। তারা আরও একজনকে মনোনয়ন দিয়েছেন, এটা আগে জানা ছিল না।’

এই নিয়ে তৃতীয়বার বগুড়া-৪ আসন থেকে প্রার্থী হতে চলেছেন হিরো আলম। তার ভোটের লড়াই শুরু হয়েছিল ২০১৮ সালের জাতীয় নির্বাচনে অংশগ্রহণের মাধ্যমে। সে বার বগুড়া-৪ আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হয়েছিলেন তিনি। মার্কা পেয়েছিলেন সিংহ।

বিজনেস আওয়ার/এএইচএ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ

হঠাৎ সৌদি সফরে জেলেনস্কি

  • ২৮ ফেব্রুয়ারী ২০২৪