1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : bikash halder : bikash halder
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
১৪ বছর বয়সেই কোটি টাকার কুইজ জিতলো কিশোর
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:০১ অপরাহ্ন

১৪ বছর বয়সেই কোটি টাকার কুইজ জিতলো কিশোর

  • পোস্ট হয়েছে : শনিবার, ২ ডিসেম্বর, ২০২৩
print sharing button

বিনোদন ডেস্ক: সবাই কোটি হতে চান, পেরে ওঠেন কয়জন! সেই অসাধ্য সাধন করেছে হরিয়ানার কিশোর ময়ঙ্ক। মাত্র ১৪ বছর বয়সেই কোটিপতি তিনি, তা যেন স্বপ্নের মতো।

অমিতাভ বচ্চন সঞ্চালিত ভারত বিখ্যাত ‘কৌন বনেগা ক্রোড়পতি’ শো-তে গিয়ে কঠিন প্রশ্নের সঠিক জবাব দিয়ে তাক লাগিয়ে দিয়েছে কিশোর।

কৌন বনেগা ক্রোড়পতির পঞ্চদশ সিজিনে ভাগ্য খোলে ময়ঙ্কের। ১৬টি প্রশ্নের সঠিক জবাব দিয়ে ১ কোটি টাকা জিতে নিয়েছে কিশোর। অষ্টম শ্রেণির ছাত্রটির বাড়ি হরিয়ানার মহেন্দ্রগড়ে। কোনো রকম লাইফ লাইন ছাড়াই ৩.২ লাখ টাকা জিতেছে সে। সোশাল মিডিয়ায় বিখ্যাত শোয়ের একটি প্রোমো ভাইরাল হয়েছে। সেখানে দেখা গিয়েছে, ময়ঙ্কের বুদ্ধি দেখে চমকে গিয়েছেন খোদ অমিতাভ বচ্চন।

ময়ঙ্কও জানিয়েছে, জ্ঞান এমন একটি জিনিস যার দাম আছে। সর্বচ্চো ৭ কোটি টাকার প্রশ্নে এসেই পা হড়কায় হরিয়ানার মেধাবী কিশোরের। কী ছিল সেই প্রশ্ন?

অমিতাভ বচ্চন এই পর্যায়ে ময়ঙ্ককে জিজ্ঞেস করেন, সুবেদার এন আর নিক্কম ও হাবিলদার গজেন্দ্র সিংকে রাশিয়ার পক্ষে অর্ডার অফ দ্য রেড স্টার সম্মান দেওয়া হয়েছিল, দ্বিতীয় বিশ্বযুদ্ধের সময় কোন শহরে গুরুত্বপূর্ণ সামগ্রী সরবরাহের জন্য?

খেলার নিয়ম মেনে চারটি অপশন দেওয়া হয়। সেগুলো হলো তাব্রিজ, সিডন, বাটুমি ও আলমাতি। এর জবাব তার কাছে না থাকায় শো ছাড়ার সিদ্ধান্ত নেয় ময়ঙ্ক। ১ কোটি টাকা নিয়েই ঘরে ফেরে এই ১৪ বছরের কিশোর।

বিজনেস আওয়ার/এএইচএ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ

হঠাৎ সৌদি সফরে জেলেনস্কি

  • ২৮ ফেব্রুয়ারী ২০২৪