1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : bikash halder : bikash halder
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
ভোটের মাঠে ৬ তারকা
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০২:২২ অপরাহ্ন

ভোটের মাঠে ৬ তারকা

  • পোস্ট হয়েছে : শনিবার, ২ ডিসেম্বর, ২০২৩
print sharing button

বিনোদন ডেস্ক: ভোটের মাঠে সরব হয়েছিলেন বিনোদন অঙ্গনের একঝাঁক তারকা। তবে শেষ পর্যন্ত আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের মাঠে রয়েছেন ছয় তারকা। তারা হলেন নন্দিত অভিনেতা আসাদুজ্জামান নূর, চিত্রনায়ক ফেরদৌস আহমেদ, অভিনেত্রী মাহিয়া মাহি, কণ্ঠশিল্পী মমতাজ বেগম, নকুল কুমার বিশ্বাস ও ডলি সায়ন্তনী।

নির্বাচন করছেন কে কোন দলে?
আসাদুজ্জামান নূর, ফেরদৌস ও মমতাজ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী। নীলফামারী-২ আসন থেকে নৌকার মাঝি হয়েছেন আসাদুজ্জামান নূর। মানিকগঞ্জ-২ আসন থেকে আওয়ামী লীগ থেকে লড়ছেন মমতাজ। একই দল থেকে ফেরদৌসকে নৌকার কান্ডারি করা হয়েছে ঢাকা-১০ আসনের জন্য।

অন্যদিকে মাহিয়া মাহি চাঁপাইনবাবগঞ্জ-২ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন। কিন্তু দল তাকে টিকিট দেয়নি। ফলে তিনি রাজশাহী-১ আসন থেকে স্বতন্ত্র নির্বাচন করছেন।

তবে ডলি সায়ন্তনী আর নকুল কুমার হাঁটেননি মাহির পথে। তারা দুজনে দলীয় প্রতীকে নির্বাচন করছেন। ডলি সায়ন্তনী নতুন রাজনৈতিক দল বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলনে (বিএনএম) যোগ দিয়েছেন। এই দল থেকে তিনি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হতে ‘পাবনা-২ (সুজানগর-বেড়া) আসন থেকে বিএনএমের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

নকুল কুমার সংসদ নির্বাচনে প্রার্থী হওয়ার ঘোষণা দিয়েছিলেন আগেই। তবে কোন দল থেকে প্রার্থী হবেন, তা চেপে রেখেছিলেন। তবে এরইমধ্যে খোলাসা হয়েছে তা। বাংলাদেশ কৃষক শ্রমিক জনতা লীগ থেকে নির্বাচনে ইচ্ছুক তিনি। মনোনয়নপত্র জমা দিয়েছেন মাদারীপুর-৩ এবং বরিশাল-২ আসনের জন্য।

বিজনেস আওয়ার/এএইচএ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ

হঠাৎ সৌদি সফরে জেলেনস্কি

  • ২৮ ফেব্রুয়ারী ২০২৪