1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : bikash halder : bikash halder
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
এক্সাইটেড দীঘি, দেশে মুক্তি পাচ্ছে রণবীরের ‘অ্যানিমেল’
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:২৪ অপরাহ্ন

এক্সাইটেড দীঘি, দেশে মুক্তি পাচ্ছে রণবীরের ‘অ্যানিমেল’

  • পোস্ট হয়েছে : সোমবার, ৪ ডিসেম্বর, ২০২৩
print sharing button

বিজনেস আওয়ার ডেক্স: প্রার্থনা ফারদিন দিঘীবলিউড তারকা রণবীর কাপুরের অন্ধ ভক্ত ঢাকাই সিনেমার অভিনয়শিল্পী প্রার্থনা ফারদিন দিঘী। বছরখানেক এই অভিনেতাকে নিয়ে ‘মনে মনে বিয়ে করেছেন’ দিঘীর এমন একটি বক্তব্য নেতিবাচকভাবে ভাইরাল হয়, যদিও তাতে দিঘীর কোনো খারাপ লাগেনি।

এবার প্রিয় এই অভিনেতার নতুন সিনেমা ‘অ্যানিমেল’ মুক্তি পেয়েছে শুক্রবার। এদিন সিনেমাটি বলিউডের সঙ্গে বাংলাদেশেও মুক্তি পাওয়ার কথা ছিল। যদিও সিনেমাটি মুক্তি পিছিয়ে গেছে তবুও সিনেমাটি দেখার জন্য প্রবল আগ্রহ নিয়ে অপেক্ষায় রয়েছেন প্রার্থনা ফারদিন দীঘি।

শনিবার (০২ ডিসেম্বর) রাতে রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ বিষয়ে কথা বলেন দিঘী।

তিনি বলেন, আমদানিকারক প্রতিষ্ঠান কর্ণধার ও পরিচালক অনন্য মামুন ভাইকে আমিই প্রথম ফোন দিয়ে বলেছি ‘ আমাকে ‘অ্যানিমেল’-এর টিকিট দিতে হবে’’। এটাতো ডাউট নেই যে রণবীর কাপুরের সিনেমা আসবে আর আমি দেখব না। চেষ্টা করব প্রথম শো দেখার যতো যাই থোক।

এদিকে, মুক্তির পর বক্স অফিসে সুনামির বেগে ঝড় তুলেছে ‘অ্যানিমেল’। অ্যানিমেল শনিবার ভারতে প্রায় ৬৬ কোটি রুপি আয় করেছে। দুই দিনের ভারতে মোট আয় ১৩০ কোটি রুপি। দুই দিনে বিশ্বব্যাপী আয় ২৩৬ কোটি রুপি।২০০ কোটি বাজেটের এই সিনেমাটি পরিচালনা করেছেন সঞ্জয় রেড্ডি ভাঙ্গা। ‘অ্যানিমেল’ সিনেমাটিতে রণবীর ও অনিল কাপুর রয়েছেন বাবা-ছেলের চরিত্রে। পর্দায় তাদের মধ্যকার জটিল সম্পর্ককে তুলে ধরা হয়েছে। এতে আরও অভিনয় করেছেন রাশমিকা মান্দানা, অনিল কাপুর, ববি দেওল, তৃপ্তি দিমরি প্রমুখ।

বিজনেস আওয়ার/ ৪ ডিসেম্বর ২০২৩/ বিএইচ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ

হঠাৎ সৌদি সফরে জেলেনস্কি

  • ২৮ ফেব্রুয়ারী ২০২৪