1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
সংখ্যাটা বড় নয়, কারা বিরোধী দল সেটাই আসল: চুন্নু
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:২২ পূর্বাহ্ন

সংখ্যাটা বড় নয়, কারা বিরোধী দল সেটাই আসল: চুন্নু

  • পোস্ট হয়েছে : সোমবার, ২৯ জানুয়ারী, ২০২৪
print sharing button

বিজনেস আওয়ার প্রতিবেদক : সংখ্যাটা বড় নয়; পার্লামেন্টে কারা অপজিশন (বিরোধী দল) সেটাই আসল বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু।

তিনি বলেন, মাননীয় স্পিকার যে সিদ্ধান্ত দিয়েছেন সেটা আগামীতে একটি নজির হিসেবে কাজ করবে। এই স্বীকৃতি দেওয়ার জন্য জাতীয় পার্টির পক্ষ থেকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই।

সোমবার (২৯ জানুয়ারি) দুপুরে বনানী কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি একথা বলেন।

মুজিবুল হক চুন্নু বলেন, আমাদের দলের যে দুইজনকে দায়িত্ব দেওয়া হয়েছে তারা অত্যন্ত অভিজ্ঞ, গণতন্ত্রের প্রতি শ্রদ্ধাশীল। আমি মনে করি, জিএম কাদের ও আনিসুল ইসলাম মাহমুদের নেতৃত্বে যে সংসদীয় দল; এটা মানুষের আকাঙ্ক্ষার এবং বিরোধী দল হিসেবে মানুষ যেটা চায়, যে ডিমান্ড তার প্রতিফলন ঘটাবে।

তিনি আরও বলেন, আমাদের যেটুকু সমালোচনা করা হয় বা গৃহপালিত বলে সমালোচনা যাতে না হয় সেজন্য পার্লামেন্টের ভেতরে এবং বাইরে আগামীতে ভূমিকা রাখব। মানুষের কাছে যাতে গ্রহণযোগ্যতা পায় সেই লক্ষ্যে কাজ করে যাব।

আরেক প্রশ্নের জবাবে চুন্নু বলেন, আমরা অস্বস্তির মধ্যে নেই, স্বস্তিতে আছি। যারা সংবাদ সম্মেলন করেছেন একমাত্র রওশন এরশাদ ছাড়া আর কারো কোনো পথ নেই।

কতিপয় ব্যক্তি তাকে ব্যবহার করছে বলেও তিনি উল্লেখ করেন।

এর আগে দ্বাদশ সংসদে জাতীয় পার্টির নেতা জিএম কাদেরকে বিরোধীদলীয় নেতা এবং আনিসুল ইসলাম মাহমুদকে উপনেতা হিসেবে স্বীকৃতি দেন স্পিকার শিরীন শারমিন চৌধুরী।

রোববার সংসদ সচিবালয়ের এক প্রজ্ঞাপনে এ খবর জানানো হয়।

বিজনেস আওয়ার/এএইচএ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ