1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
ইলন মাস্ককে হটিয়ে শীর্ষ ধনী বার্নার্ড আর্নল্ট
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৩৯ অপরাহ্ন

ইলন মাস্ককে হটিয়ে শীর্ষ ধনী বার্নার্ড আর্নল্ট

  • পোস্ট হয়েছে : সোমবার, ২৯ জানুয়ারী, ২০২৪
print sharing button

আন্তর্জাতিক ডেস্ক : ইলন মাস্ককে টপকে বিশ্বের ধনী ব্যক্তিদের তালিকায় শীর্ষে উঠে এসেছেন ফরাসি ধনকুবের বার্নার্ড আর্নল্ট। ফোর্বস এই তালিকা প্রকাশ করেছে।

খবর হিন্দুস্তান টাইমসের।

বার্নার্ড বিলাসবহুল পণ্য এলভিএমএইচ মোয়েত হেনেসি লুই ভুইতোঁ এসইর চেয়ারম্যান ও প্রধান নির্বাহী কর্মকর্তা। তার ২০৭.৬ বিলিয়ন ডলারের সম্পদ রয়েছে।

ইলন মাস্কের ২০৪ দশমিক ৭ বিলিয়ন ডলারের সম্পদ রয়েছে। আমাজন প্রতিষ্ঠাতা জেফ বেজোস তৃতীয় শীর্ষ ধনী। তার ১৮১ দশমিক ৩ বিলিয়ন ডলারের সম্পদ রয়েছে।

এক নম্বর স্থানের জন্য বার্নার্ড আর্নল্ট ও ইলন মাস্কের মধ্যে দুই বছরের বেশি সময় ধরে লড়াই চলছিল।

বিশ্বের ১১তম এবং ভারতের শীর্ষ ধনী এখন রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মুকেশ আম্বানি। তার ১০৪ দশমিক ৪ বিলিয়ন ডলারের সম্পদ রয়েছে।

আদানি গ্রুপের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান গৌতম আদানি ৭৫ দশমিক ৭ বিলিয়ন ডলার নিয়ে রয়েছেন ১৬ নম্বরে। আর শিব নাদার রয়েছেন ৪২ নম্বরে। তার ৩৪ দশমিক ৮ বিলিয়ন ডলারের সম্পদ রয়েছে।

ওরাকল প্রতিষ্ঠাতা ল্যারি এলিসন, মেটার সহ-প্রতিষ্ঠাতা মার্ক জুকারবার্গ, বার্কশায়ার হ্যাথাওয়ের সিইও ওয়ারেন বাফেট, অ্যালফাবেট সহ-প্রতিষ্ঠাতা ল্যারি পেজ, বিল অ্যান্ড মেলিন্ডা গেটস ফাউন্ডেশনের কো-চেয়ার বিল গেটস তালিকায় স্থান পেয়েছেন।

বিজনেস আওয়ার/এএইচএ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ