1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
১৮ বছরের সংসার ভাঙার গুঞ্জনে যা বললেন জ্যোতিকা
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৭:৫৪ পূর্বাহ্ন

১৮ বছরের সংসার ভাঙার গুঞ্জনে যা বললেন জ্যোতিকা

  • পোস্ট হয়েছে : বুধবার, ৩১ জানুয়ারী, ২০২৪
print sharing button

বিনোদন ডেস্ক : ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় তারকা দম্পতি সুরিয়া ও জ্যোতিকা। ভালোবেসে ঘর বাঁধেন তারা। এ জুটির ভালোবাসার সংসার আলো করে জন্ম নিয়েছে এক কন্যা ও এক পুত্র।

মুম্বাইয়ে জন্ম ও বেড়ে ওঠা জ্যোতিকার। বিয়ের পর চেন্নাইয়ে পাড়ি জমান। স্বামী-সন্তানদের নিয়ে চেন্নাইয়ে বসবাস করে আসছিলেন জ্যোতিকা। সম্প্রতি সন্তানদের নিয়ে মুম্বাইয়ে পাড়ি জমিয়েছে তিনি। তারপর থেকে বাতাসে ভেসে বেড়াচ্ছে, ভেঙে গেছে সুরিয়া-জ্যোতিকার ১৮ বছরের সংসার। এজন্য চেন্নাই ছেড়ে মুম্বাইয়ে পাড়ি জমিয়েছেন জ্যোতিকা।

ভারতের একাধিক সংবাদমাধ্যম সুরিয়া-জ্যোতিকার সংসার ভাঙার খবর প্রকাশ করেছে। বিষয়টি নিয়ে যখন জোর চর্চা চলছে, ঠিক তখন নীরবতা ভাঙলেন জ্যোতিকা।

জ্যোতিকা বলেন, ‘আসলে, বিয়ের পর সিনেমা থেকে দূরে ছিলাম। ২০১৫ সালে অভিনয় ক্যারিয়ারের দ্বিতীয় ইনিংস শুরু করেছি। অনেক সিনেমায় অভিনয়ের প্রস্তাব পাচ্ছি, সেখানে বলিউডের দুটো সিনেমাও রয়েছে। এজন্য মুম্বাইয়ে পুনরায় বসবাস শুরু করেছি। যাতে করে প্রতিশ্রুতি দেওয়া সিনেমার কাজ ও ছেলে-মেয়েদের পড়াশোনা ঠিক থাকে।’

গত বছর মুম্বাইয়ের অভিজাত এলাকায় মোটা অঙ্কের অর্থ ব্যয়ে বিলাসবহুল ফ্ল্যাট কিনেন সুরিয়া-জ্যোতিকা।

টাইমস অব ইন্ডিয়া এক প্রতিবেদনে জানিয়েছে, মুম্বাইয়ের অভিজাত এলাকায় ফ্ল্যাট কিনেছেন সুরিয়া-জ্যোতিকা দম্পতি। ৯ হাজার স্কয়ার ফুটের এ ফ্ল্যাট ৭০ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ৯১ কোটি টাকার বেশি) মূল্যে কিনেছেন তারা।

‘নেরুক্কু নের’ সিনেমার মাধ্যমে সুরিয়ার সিনেমা জগতে অভিষেক হয়। শুরুর দিকে খুব একটা সুবিধা করতে পারেননি। ১৯৯৯ সালে ‘পুভেল্লাম কেট্টুপার’ সিনেমার শুটিংয়ে জ্যোতিকার সঙ্গে সুরিয়ার প্রথম দেখা। সেই সময় দুজনই তেমন বড় তারকা হননি। অন্যদিকে মুম্বাইয়ে বড় হওয়ায় তামিল ভাষাও খুব একটা জানতেন না জ্যোতিকা। সিনেমায় অভিনয়ের জন্য পরবর্তী সময়ে তামিল ভাষা শেখেন। কাজের প্রতি এই অভিনেত্রীর আত্মত্যাগ, সংলাপ বলার ধরন, সহকর্মীদের প্রতি বিনয় সুরিয়াকে খুব আকর্ষণ করে।

ধীরে ধীরে নিজের শক্ত অবস্থান তৈরি করতে শুরু করেন জ্যোতিকা এবং বড় তারকা হয়ে ওঠেন। ২০০১ সালের ঘটনা। জ্যোতিকার শুটিং সেটের পাশ দিয়ে হেঁটে যাচ্ছিলেন সুরিয়া। তাকে দেখে সহকারীর মাধ্যমে এই অভিনেতাকে ডাকেন। সেখানে তাদের অনেক কথা হয় এবং ধীরে ধীরে ভালো বন্ধু হয়ে ওঠেন। এরপর সুরিয়ার বিভিন্ন পার্টিতে নিয়মিত মুখ হয়ে ওঠেন জ্যোতিকা।

২০০১ সালে সুরিয়া অভিনীত ‘নন্দ’ সিনেমাটি মুক্তি পায়। এই সিনেমার প্রিমিয়ারে হাজির হয়েছিলেন জ্যোতিকা। তার অভিনয়ে মুগ্ধ হয়ে তার পরবর্তী সিনেমা ‘কাখা কাখা’-তে (পরবর্তী সময়ে ফোর্স নামে হিন্দি রিমেক হয়) নেওয়ার জন্য পরিচালক গৌতম মেননকে অনুরোধ করেন এই অভিনেত্রী। সিনেমাটির সেটেই পরস্পরের মধ্যে প্রেমের সম্পর্ক তৈরি হয়। সিনেমার শুটিং শেষেই বাগদানের পরিকল্পনা করেন তারা। অনেকটা গোপনেই বাগদান সারেন। ২০০৬ সালের ১১ সেপ্টেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হন তারা।

তথ্যসূত্র: পিঙ্কভিলা

বিজনেস আওয়ার/এএইচএ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ