1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
মুক্তির ছয় বছর আগে শুরু হলো ‘অ্যাভাটার ফোর’র শুটিং
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৮:৫৩ পূর্বাহ্ন

মুক্তির ছয় বছর আগে শুরু হলো ‘অ্যাভাটার ফোর’র শুটিং

  • পোস্ট হয়েছে : বুধবার, ৩১ জানুয়ারী, ২০২৪
print sharing button

বিনোদন ডেস্ক: ২০২৫ সালের ১৯ ডিসেম্বর আসবে ‘অ্যাভাটার থ্রি, ‘অ্যাভাটার ফাইভ’ দেখার জন্য দর্শকদের অপেক্ষা করতে হবে ২০৩১ সালের ১৯ ডিসেম্বর পর্যন্ত।

‘অ্যাভাটার ফোর’ আসবে ২০২৯ সালের ২১ ডিসেম্বর। মুক্তির বাকি প্রায় ছয় বছর, এত আগেই শুরু হয়ে গেছে ছবির শুটিং।

সিনেমাটির অভিনেতা স্টেফেন লাং খবরটি নিশ্চিত করেছেন সামাজিক মাধ্যমে। ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন তিনি যেখানে জানানো হয়েছে ‘অ্যাভাটার ফোর’-এর শুটিং শুরু হয়ে গেছে। অভিনেতাকে একটি মোশন ক্যাপচার স্যুট পরে থাকতে দেখা গেছে যেখানে লেখা আছে সিনেমায় তার চরিত্রটির নাম। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘ডেজা ব্লু অল ওভার এগেইন’।

‘অ্যাভাটার ফোর’-এর শুটিং শুরু হওয়ায় উচ্ছ্বসিত ভক্তরা। এক ভক্ত লিখেছেন, ‘দুই বিলিয়নের ছবি আসছে’। আরেকজন লিখেছেন, ‘প্রায় ছয় বছর বাকি’। আরেকজনের মন্তব্য, ‘২০২৯, অতদিন হয়তো পৃথিবীও টিকে থাকবে না’।

কয়েক সপ্তাহ আগে পিপল ম্যাগাজিনে দেয়া এক সাক্ষাৎকারে জেমস ক্যামেরন বলেছেন, তিনি ‘অ্যাভাটার ফোর’ সিনেমার বেশ কিছু অংশের শুটিং শেষও করে ফেলেছেন। কিছু অংশের কাজ বাকি থাকবে যেগুলো তৃতীয় কিস্তি মুক্তির পরে করা হবে।

২০০৯ সালে মুক্তি পেয়েছিল অ্যাভাটার সিরিজের প্রথম সিনেমা। ছবিটি পুরো বিশ্ব কাঁপিয়ে দিয়েছিল। দ্বিতীয় সিনেমা ‘অ্যাভাটার: দ্য ওয়ে অব ওয়াটার’ মুক্তি পেয়েছিল ২০২২-এর ডিসেম্বরে। প্রথম পর্বের মতো এটি নিয়েও দর্শকদের উন্মাদনা ছিল। অ্যাভাটার সিরিজের তৃতীয় ও চতুর্থ সিনেমা নিয়েও দর্শকদের কৌতূহলের শেষ নেই।

২০২৫ সালের ১৯ ডিসেম্বর আসবে ‘অ্যাভাটার থ্রি। ‘অ্যাভাটার ফাইভ’ দেখার জন্য দর্শকদের অপেক্ষা করতে হবে ২০৩১ সালের ১৯ ডিসেম্বর পর্যন্ত।

সূত্র: কইমই

বিজনেস আওয়ার/এএইচএ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ