1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
বঙ্গ নিয়ে আসছে ‘শার্ক ট্যাংক বাংলাদেশ’
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৪০ অপরাহ্ন

বঙ্গ নিয়ে আসছে ‘শার্ক ট্যাংক বাংলাদেশ’

  • পোস্ট হয়েছে : বৃহস্পতিবার, ৮ ফেব্রুয়ারী, ২০২৪
print sharing button

বিজনেস আওয়ার প্রাতবেদক: ৫০তম দেশ হিসেবে বিশ্বব্যাপী জনপ্রিয় বিজনেস রিয়েলিটি শো শার্ক ট্যাংক শুরু করছে বাংলাদেশ। আগামী ১০ ফেব্রুয়ারি, ২০২৪ তারিখ, শনিবার, সকাল ১১:০০ টায়, রাজধানীর হোটেল ইন্টারকন্টিনেন্টালের ক্রিস্টাল হল-এ আয়োজিত এক সংবাদ সম্মেলনে প্রথমবারের মতো শো-এর মধ্যে দেশের সেরা পাঁচ ইনভেস্টর শার্কদের পরিচিতি প্রকাশ করবে আয়োজক প্রতিষ্ঠান বঙ্গ।

‘শার্ক ট্যাংক’-এর মাধ্যমে দেশের সেরা উদ্যোক্তা বা ব্যবসায়িক প্রতিষ্ঠানগুলো বিভিন্ন ইউনিক বিজনেস আইডিয়া নিয়ে ‘শার্ক’ বা বিনিয়োগকারীদের সামনে উপস্থাপন করার সুযোগ পাবে এবং আইডিয়া পছন্দ হলে সেরা ইনভেস্টর শার্করা উক্ত ব্যবসায় বিনিয়োগ করতে পারবেন। এই শো-টি উদ্যোক্তাদের জন্য সুবর্ণ সুযোগ, যেখানে শুধুমাত্র মূলধন বাড়াতেই নয় বরং সকলের সামনে নিজ প্রতিষ্ঠানকে তুলে ধরতেও তারা সক্ষম হন। এই বিজনেস রিয়েলিটি শো দেশীয় উদ্যোক্তাদের জীবন পরিবর্তন করতে ব্যাপক ভূমিকা রাখবে।

‘শার্ক ট্যাংক বাংলাদেশ’-এর টাইটেল স্পন্সর ‘রবি’, ব্যাংকিং পার্টনার ‘প্রাইম ব্যাংক’ এবং পাওয়ারড বাই পার্টনার হিসেবে রয়েছে ‘স্টার্টআপ বাংলাদেশ’। অনুষ্ঠানটি পরিচালনায় রয়েছে দেশের শীর্ষস্থানীয় এন্টারটেইনমেন্ট প্ল্যাটফর্ম ‘বঙ্গ’। এছাড়াও, অন্যান্য পার্টনারদের মধ্যে রয়েছে দীপ্ত টিভি, অলিম্পিক ফুডি, সানকুইক এবং ইয়েলো। এই সংবাদ সম্মেলনে উক্ত প্রতিষ্ঠানের সকল শীর্ষস্থানীয় ব্যাক্তিবর্গ উপস্থিত থাকবেন।

বিজনেস আওয়ার/বিএইচ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ