1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
অভিষেক হয়ে সরফরাজের দ্রুততম ফিফটি
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:২৬ পূর্বাহ্ন

অভিষেক হয়ে সরফরাজের দ্রুততম ফিফটি

  • পোস্ট হয়েছে : বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২৪
print sharing button

স্পোর্ট ডেস্ক: অনেক অপেক্ষার পর অবশেষে আজ ইংল্যান্ডের বিপক্ষে অভিষেক হলো সরফরাজ খানের। রোহিত শর্মা আউট হওয়ার পর মাঠে নামেন তিনি। শুরুতে নার্ভাস মনে হলেও লংগার ভার্সন ক্রিকেটে তার স্বাভাবজাত ব্যাটিং শুরু করতে সময় নেননি।

এরপর অবশ্য ইংল্যান্ডের বোলারদের ওপর প্রভাব বিস্তার করে ব্যাটিং করতে থাকেন তিনি। অভিষেক ম্যাচে মাত্র ৪৮ বলেই তুলে নেন ফিফটি। এর মধ্য দিয়ে অভিষেকে ভারতীয়দের মধ্যে যৌথভাবে দ্বিতীয় দ্রুততম ফিফটি করার রেকর্ড গড়েন তিনি।

তার আগে পাতিয়ালা রাজ্যের যুবরাজ ১৯৩৪ সালে ইংল্যান্ডের বিপক্ষে মাত্র ৪২ বলে ফিফটি করে দ্রুততম ফিফটির রেকর্ড গড়েন। এরপর ২০১৭ সালে হার্দিক পান্ডিয়া ৪৮ বলে করেছিলেন দ্বিতীয় দ্রুততম ফিফটি। আর আজ সরফরাজ ৪৮ বলে ফিফটি করে যৌথভাবে দ্বিতীয় দ্রুততম ফিফটির রেকর্ড স্পর্শ করেন। তাদের পেছনে আছেন শিখর ধাওয়ান (৫০ বলে) ও পৃথ্বি’শ (৫৬ বলে)।

৪৮ বলে ৭টি চার ও ১ ছক্কায়, ১০০+ স্ট্রাইক রেটে ফিফটি পূর্ণ করেন তিনি। দলীয় ৩১৪ রানের মাথায় ভুল বোঝাবুঝিতে রান আউট হয়ে যান তিনি। যাওয়ার আগে ৬৬ বলে ৯ চার ও ১ ছক্কায় ৬২ রান করে আউট হন।

তিনি যখন মাঠে নামেন তখন রবীন্দ্র জাদেজার রান ছিল ৮৪। আর যখন আউট হন তখন জাদেজার রান ছিল ৯৯, সরফরাজের ৬২। এতেই বোঝা যায় কি পরিমাণ দাপুটে ব্যাটিং করেছেন তিনি।

বিজনেস আওয়ার/এএইচএ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ