1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
হারিস রউফের চুক্তি বাতিল, হতাশ শাহিন আফ্রিদি
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৫৬ পূর্বাহ্ন

হারিস রউফের চুক্তি বাতিল, হতাশ শাহিন আফ্রিদি

  • পোস্ট হয়েছে : শনিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২৪
print sharing button

স্পোর্টস ডেস্ক : পাকিস্তান ক্রিকেট দলের সবশেষ অস্ট্রেলিয়া সফরে যাননি দলটির তারকা পেসার হারিস রউফ। যে কারণে হারিস রউফকে কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ দেয় পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

বৃহস্পতিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায় গত ১ ডিসেম্বর থেকে রউফের কেন্দ্রীয় চুক্তি বাতিল এবং আগামী ৩০ জুন পর্যন্ত তাকে বিদেশি লিগে খেলার অনাপত্তিপত্র না দেওয়া হবে না।

বিজ্ঞপ্তিতে পিসিবি বলেছে, ‘পাকিস্তানের হয়ে খেলা যেকোনো খেলোয়াড়ের জন্য চূড়ান্ত সম্মান এবং সুযোগ। মেডিকেল রিপোর্ট বা সঙ্গত কারণ ছাড়া পাকিস্তানের টেস্ট দলে থাকতে অস্বীকার করা কেন্দ্রীয় চুক্তির বিধি লঙ্ঘন।’

হারিস রউফের কেন্দ্রীয় চুক্তি বাতিলের সিদ্ধান্ত ভালো লাগেনি পাকিস্তানের টি-টোয়েন্টি দলের অধিনায়ক শাহিন শাহ আফ্রিদির।

আফ্রিদি বলেন, পিসিবির সিদ্ধান্ত নিয়ে আমার বেশি কিছু বলার নেই। কিন্তু সময়টা এমন যে, একদিন পরই আমাদের ম্যাচ (পিএসএল) আর সিদ্ধান্তটা এখনই এলো। হারিস মানসিকভাবে খুবই শক্ত একজন এবং আশা করি পিসিবির এই সিদ্ধান্ত তার ওপর প্রভাব ফেলবে না। আর সম্ভবত পিসিবিও বুঝতে পারবে, এমন সিদ্ধান্ত জানানোর সঠিক সিদ্ধান্ত এটি ছিল না।

শনিবার থেকে শুরু হচ্ছে পাকিস্তান সুপার লিগ (পিএসএল)। প্রথম দিনই মাঠে নামবে আফ্রিদির নেতৃত্বাধীন লাহোর কালান্দার্স, প্রতিপক্ষ ইসলামাবাদ ইউনাইটেড। গত দুই আসরের চ্যাম্পিয়নদের গুরুত্বপূর্ণ সদস্য রউফ।

টুর্নামেন্ট শুরুর আগ মুহূর্তে বোর্ডের কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়ার খবর যেকোনো ক্রিকেটারকে মানসিকভাবে দুর্বল করে দিতে পারে। তাই এই সময় পিসিবির সিদ্ধান্তটি জানানোয় কিছুটা হতাশ আফ্রিদি।

বিজনেস আওয়ার/এএইচএ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ