1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
মিনিস্টার রেফ্রিজারেটরে চলছে ২০ হাজার টাকা পর্যন্ত মূল্যছাড়
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:২০ অপরাহ্ন

মিনিস্টার রেফ্রিজারেটরে চলছে ২০ হাজার টাকা পর্যন্ত মূল্যছাড়

  • পোস্ট হয়েছে : মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী, ২০২৪
print sharing button

বিজনেস আওয়ার প্রতিবেদক: বাণিজ্য মেলা উপলক্ষে মিনিস্টার ইলেকট্রনিক্সের সকল পণ্যেই চলছে আকর্ষণীয় মূল্যছাড়। তবে অবিশ্বাস্য হলেও সত্য যে, গ্রাহকেরা এখন মিনিস্টারের এম-১৬৫ মডেলের যে কোন রেফ্রিজারেটর কিনতে পারবেন মাত্র ২৬ হাজার ৯ শত টাকায়।

মিনিস্টারের সবচেয়ে আকর্ষণীয় ও জনপ্রিয় ইলেকট্রনিক্স পণ্য হলো রেফ্রিজারেটর। সূলভ মূল্য ও নান্দনিক ডিজাইনের জন্য বাংলাদেশের ঘরে ঘরে বিরাজ করছে মিনিস্টার রেফ্রিজারেটর। অত্যাধুনিক প্রযুক্তির ব্যবহার মিনিস্টারের পণ্যকে করে তুলেছে অনন্য। ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা উপলক্ষে মিনিস্টারের পণ্য সমূহের উপর চলছে ৫৩% পর্যন্ত ডিসকাউন্ট।

এবার ডিসকাউন্টে মিনিস্টারের এম-১৬৫ মডেলের সকল ডিজাইনের রেফ্রিজারেটর পাওয়া যাচ্ছে মাত্র ২৬,৯০০ টাকায়। ৬০% রেফ্রিজারেটর এবং ৪০% ফ্রিজার ক্যাপাসিটি সম্পন্ন রেফ্রিজারেটরটিতে রয়েছে ১২ বছরের কম্প্রেসর গ্যারান্টি।

রেফ্রিজারেটরটির উপরের অংশটি হলো ফ্রিজার। রয়েছে ডোর লক সিস্টেমও। আকর্ষণীয় কালারের ও ডিজাইনের সব বাহার রয়েছে মিনিস্টার এম-১৬৫ মডেলে যেমন- ডিপ ব্লু, রেড জবা, রেড রোজ, এলিগেন্ট রোজ ইত্যাদি। প্রতিটি ডিজাইন এতোটাই মনোমুগ্ধকর যে গ্রাহকেরা তাদের ঘরকে আকর্ষণীয় ও সুন্দর করে সাজাতে এই মডেলের রেফ্রিজারেটরকে রেখেছে পছন্দের শীর্ষে।

এছাড়াও, মিনিস্টারের অন্যসব মডেলের রেফ্রিজারেটরেও চলছে আকর্ষণীয় মূল্যছাড়।

মিনিস্টার রেফ্রিজারেটরের বিশেষত্ব হলো এই রেফ্রিজারেটরে সঠিক তাপমাত্রা নিয়ন্ত্রণ করা হয় যা রেফ্রিজারেটর ও ফ্রিজারে রাখা খাবারের ভিটামিন সংরক্ষণ করে এবং দীর্ঘসময় ধরে খাবারের গুণগত মান বজায় রাখে। রেফ্রিজারেটরে এনার্জি সেভিং কমপ্রেশর ব্যবহার করায় ফোমের ঘনত্ব নিয়ন্ত্রণ করে। মিনিস্টার রেফ্রিজারেটরের অভ্যন্তরে সকল প্লাস্টিক তৈরি করা হয়েছে কোরিয়ান রেজিন দিয়ে যাতে ফুড গ্রেড নিয়ন্ত্রণে থাকে। দরজায় ব্যবহার করা হয়েছে অ্যান্টি ফাঙ্গাল ডোর গ্যাসকেট যা সহজেই আলাদা করে পরিষ্কার করা যায় এবং উচ্চ তাপ ও শক শোষণ ক্ষমতা সম্পন্ন।

২১শে জানুয়ারি থেকে শুরু হওয়া ২৮ তম ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলার প্রাঙ্গণে হল ‘এ’-এর পিএস ৪১, জিএস ৪৪, ৪৫ নং প্যাভিলিয়নে ক্রেতারা পেয়ে যাবেন মিনিস্টারের সকল পণ্য।

বিজনেস আওয়ার/এএইচএ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ