1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
তিন প্রতিষ্ঠানের ৬ ছাত্রলীগ কর্মী সাময়িক বহিষ্কার
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৪৩ অপরাহ্ন

তিন প্রতিষ্ঠানের ৬ ছাত্রলীগ কর্মী সাময়িক বহিষ্কার

  • পোস্ট হয়েছে : শনিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২৪
print sharing button

বিজনেস আওয়ার প্রতিবেদক: সংগঠনের শৃঙ্খলা ও মর্যাদা পরিপন্থি কাজে জড়িত হওয়ার অভিযোগে ঢাকার ৩টি প্রতিষ্ঠানের ৬ জন ছাত্রলীগ কর্মীকে সাময়িক বহিষ্কার করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ।

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) রাতে প্রকাশিত বিজ্ঞপ্তিতে কেন্দ্রীয় ছাত্রলীগের দপ্তর সম্পাদক মেফতাহুল ইসলাম পান্থ এ বিষয়টি নিশ্চিত করেছেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, কেন্দ্রীয় নির্বাহী সংসদের জরুরি সিদ্ধান্ত মোতাবেক অনাকাঙ্ক্ষিত ঘটনা এবং সংগঠনের শৃঙ্খলা ও মর্যাদা পরিপন্থি কার্যকলাপে লিপ্ত হওয়ার অভিযোগে ৬ ছাত্রলীগ কর্মীকে বাংলাদেশ ছাত্রলীগ থেকে সাময়িক বহিষ্কার করা হলো। বহিষ্কৃতরা হলেন- ইভান (কর্মী, বাংলােদশ ছাত্রলীগ, সরকারি তিতুমীর কলেজ শাখা), মিশুক (কর্মী, বাংলাদশ ছাত্রলীগ, সরকারি তিতুমীর কলেজ শাখা), অপু (কর্মী, বাংলাদশ ছাত্রলীগ, সরকারি তিতুমীর কলেজ শাখা), রাজু (কর্মী,
বাংলাদেশ ছাত্রলীগ, সরকারি বাঙলা কলেজ শাখা), শাহাদাত (কর্মী, বাংলাদেশ ছাত্রলীগ, ঢাকা কলেজ শাখা), সাজ্জাদ (কর্মী, বাংলাদেশ ছাত্রলীগ, ঢাকা কলেজ শাখা), রাশেদ (কর্মী, বাংলাদেশ ছাত্রলীগ, ঢাকা কলেজ শাখা), মোরশেদ (কর্মী, বাংলাদেশ ছাত্রলীগ, ঢাকা কলেজ শাখা) ও আব্দুল্লাহ (কর্মী, বাংলাদেশ ছাত্রলীগ, ঢাকা কলেজ শাখা)।

একইসঙ্গে তাদের বিরুদ্ধে কেন পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে না সে বিষয়ে লিখিত জবাব এসব ব্যক্তিদের আগামী ৭ দিনের মধ্যে বাংলাদেশ ছাত্রলীগের দপ্তর সেলে জমা দেওয়ার নির্দেশনা দেওয়া হয়েছে।

বিজনেস আওয়ার/এএইচএ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ