1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
কোন ব্যাপারে বেজায় চটেছেন পরীমণি!
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:২৭ পূর্বাহ্ন

কোন ব্যাপারে বেজায় চটেছেন পরীমণি!

  • পোস্ট হয়েছে : রবিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২৪
print sharing button

বিজনেস আওয়ার প্রতিবেদক: ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমণি ভীষণ সহজ-সরল, একথা তার কাছের অনেকেই বলে থাকেন। এমনকি পরীমণি নিজেও অনেক বক্তব্যে এ কথা স্বীকার করেছেন। তিনি এও বলেন- যদি তার সঙ্গে কেউ নেতিবাচক কিছু করে তাহলে তিনি ক্ষেপে যান। এর প্রতিবাদ করেন সঙ্গে সঙ্গে।

এমনটাই আজ (২৫ ফেব্রুয়ারি) ঘটেছে পরীমণির সঙ্গে। আজ তিনি শুধু প্রতিবাদ-ই করেননি। বলা চলে একেবারে ক্ষেপে বিস্ফোরক হয়ে ধরা দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। পরীমণির সঙ্গে এমন কিছু ঘটেছে এর প্রতিবাদ করতে গিয়ে বেশ অগ্নিশর্মা হয়েছেন তিনি।

এর প্রতিক্রিয়া জানাতে গিয়ে পরী আজ দুপুরের দিকে তার ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন। এতে তিনি লেখেন, ‘মিথ্যুক, ভণ্ড, প্রতারক’। এরপর তিনি বেশ কঠিন ভাষায় আক্রমণ করেছেন। পরী আরও লেখেন, ‘শবে বরাতের দিনে কলিজার মধ্যে কষ্ট দিয়ে দিল। এই কষ্ট তাদের না হোক। আল্লাহ তাদের মাফ করে দিক।’

পরী হঠাৎ কেনো চটেছেন বিষয়টি অনেকেরই অজানা। এ বিষয়টি জানতে পরীর ভক্তরা মন্তব্যের ঘরে জানতে চাইলেও পরী কোনো জবাব দিচ্ছেন না।

তবে পরীমণির স্ট্যাটাসে নির্মাতা চয়নিকা চৌধুরীর কমেন্ট থেকে বোঝা যাচ্ছে তিনি বিষয়টি সম্পর্কে বেশ অবগত। চয়নিকা চৌধুরী মন্তব্যের ঘরে লিখেছেন, ‘খুব দুঃখিত। ভয়ংকর ব্যাপার।এটা কোন কথা নাকি? পরী মণি কি আর বলবো! সব শুনে আমি স্তম্ভিত।’

এদিকে পরীমণি মাতৃত্বকালীন ছুটি কাটিয়ে গত বছর ‘ডোডোর গল্প’র শুটিংয়ে মাধ্যমে সিনেমায় ফিরেছেন। এরপর বেশ কিছু কাজ করেছেন এ নায়িকা।

বিজনেস আওয়ার/বিএইচ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ