1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
‘সেরা ইলেকট্রনিক্স পণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান’ ক্যাটাগরিতে দ্বিতীয় স্থানে মিনিস্টার হাইটেক পার্ক লিমিটেড
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৩১ পূর্বাহ্ন

‘সেরা ইলেকট্রনিক্স পণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান’ ক্যাটাগরিতে দ্বিতীয় স্থানে মিনিস্টার হাইটেক পার্ক লিমিটেড

  • পোস্ট হয়েছে : রবিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২৪
print sharing button

নিজস্ব প্রতিবেদক: ২৮ তম ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা ২০২৪ এ মিনিস্টার হাইটেক পার্ক লিমিটেড ‘সেরা ইলে কট্রনিক্স পণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান’ ক্যাটাগরিতে দ্বিতীয় স্থান অধিকার করেছে । মেলার সমাপনী আনুষ্ঠানের প্রধান অতথি , বাণিজ্য মন্ত্রণালয়ের মাননীয় প্রতি মন্ত্রী জনাব আহসানলু ইসলাম (টিটু) এমপি র হাত থেকে পুরস্কারটি গ্রহণ করেন মিনিস্টার-মাইওয়ান গ্রুপের সম্মানিত নির্বাহী পরিচালক জনাব মো.সামসুদ্দোহা শিমলু।

গত ২০শে ফে ব্রুয়ারি , মঙ্গলবার আনুষ্ঠানি কভাবে ২৮তম আন্তর্জাতি ক বাণিজ্য মেলার সমাপনী ঘোষণা করা হয়। ২১শে জানয়ুারি থেকে শুরু হওয়া রাজধানীর পূর্বাচলের বঙ্গবন্ধুবাংলাদে শচীন মৈত্রী প্রদর্শনী কেন্দ্রে মেলা শেষে আনুষ্ঠানি কভাবে এ ঘোষণাদেন বাণিজ্য প্রতি মন্ত্রী আহসানলু ইসলাম (টিটু) এমপি ।

বাণিজ্য সচিব তপন কান্তি ঘোষের সভাপতিত্বে সমাপনী আনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসি আইয়ের সভাপতি মাহববুলু আলম ও ইপিবির ভাইস চেয়ারম্যান এ এইচ এম আহসান। এছাড়াও উপস্থিত ছিলেন মিনিস্টার-মাইওয়ান গ্রপের শো-রুম বিভাগের পরি চালক জনাব মাহমদুরু রহমান খান।

এই ব্যাপারে মিনিস্টার-মাইওয়ান গ্রুপের নির্বাহী পরিচালক মো.সামসুদ্দোহা শিমলু বলেন, “মিনি স্টার গ্রুপ ক্রেতাদের কথা চিন্তা করে প্রতি নিয়ত কাজ করে যাচ্ছে । বাণিজ্য মেলাতে ও তার ব্যতি ক্রম ছিলনা। ক্রেতাদের অভাবনীয় সাড়াই তা প্রমাণ করে । এই উৎসাহে পরবর্তী দিনে মিনিস্টার আরও বেশি কাজ করে যাবে গ্রাহকদের সুবি ধার জন্য।”

উল্লেখ্য, এবার ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা ২০২৪ এ মিনিস্টারের তিনটি প্যাভি লিয়ন ছিল। উদ্বোধনী দিনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মিনি স্টার প্যাভি লিয়ন পরি দর্শন করেন এবং মিনিস্টারকে আন্তর্জাতি কভাবে পণ্য রপ্তানির ব্যাপারে তাগি দদেন।

বিজনেস আওয়ার/বিএইচ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ