1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
‘ঈদ স্পেশাল’ ক্যাম্পেইনে অনলাইনে ওয়ালটন পণ্য কেনায় ১৫ শতাংশ পর্যন্ত ছাড়
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:২৬ অপরাহ্ন

‘ঈদ স্পেশাল’ ক্যাম্পেইনে অনলাইনে ওয়ালটন পণ্য কেনায় ১৫ শতাংশ পর্যন্ত ছাড়

  • পোস্ট হয়েছে : সোমবার, ১ এপ্রিল, ২০২৪
print sharing button

বিজনেস আওয়ার প্রতিবেদক: বাংলাদেশি সুপারব্র্যান্ড ওয়ালটনের অনলাইন শপ ওয়ালটন ই-প্লাজার মাধ্যমে রেফ্রিজারেটর, এয়ার কন্ডিশনার, টেলিভিশন, ফ্যান, হোম ও কিচেন অ্যাপ্লায়েন্সেসহ কম্পিউটার পণ্য ও এক্সেসরিজ কেনায় ১০ থেকে ১৫ শতাংশ পর্যন্ত মূল্যছাড় দিচ্ছে ওয়ালটন।

জানা গেছে, যে কোনো ব্যাংকের আওতায় নেক্সাস, ভিসা ও মাস্টার কার্ডের মাধ্যমে পেমেন্ট করে কেনা যাবে এসব পণ্য। রয়েছে ফ্রি হোম ডেলিভারি সুবিধা। থাকছে ক্যাশ অন ডেলিভারিতে পণ্য কেনার সুযোগ। আসছে ঈদুল ফিতরকে সামনে রেখে ‘ঈদ স্পেশাল’ ক্যাম্পেইনের আওতায় এসব সুবিধা দিচ্ছে ওয়ালটন ই-প্লাজা।

দেশব্যাপী ওয়ালটনের নিজস্ব অনলাইন শপ ই-প্লাজা থেকে এসব পণ্য কিনে যে কোনো ব্যাংকের নেক্সাস, ভিসা ও মাস্টার কার্ডের মাধ্যমে মূল্য পরিশোধ করলেই এই ছাড় পাওয়া যাবে।

চলতি মাসের ২৪ তারিখে থেকে শুরু হওয়া এ সুযোগ থাকছে এপ্রিলের ৩০ তারিখ পর্যন্ত। শুধুমাত্র অনলাইনে এসব কার্ডধারী ক্রেতাদের এই সুযোগ দেয়া হচ্ছে। এর ফলে ডিজিটাল পেমেন্ট গেটওয়ে ব্যবহার করে ক্রেতারা দেশীয় পণ্য কিনতে অভ্যস্ত হবেন বলে ধারণা সংশ্লিষ্টদের।

ওয়ালটন ই-প্লাজার ক্যাম্পেইন ম্যানেজমেন্ট ও ব্র্যান্ড কো-অর্ডিনেটর নাফিস ইসতিয়াক জানান, সারাদেশসহ বিশ্বের যেকোনো স্থানে বসেই ফ্রিজ, এসি, টিভি, ডেস্কটপ ও ল্যাপটসহ সব ধরনের ওয়ালটন পণ্য অনলাইনে কেনার সুযোগ রয়েছে।

ওয়ালটন প্লাজার https://eplaza.waltonbd.com অথবা https://waltonplaza.com.bd ওয়েবসাইট থেকে ক্রেতারা পণ্য কেনার অর্ডার বা ফরমায়েস দিতে পারবেন। অনলাইন থেকে কেনা পণ্য সারা দেশের ওয়ালটন প্লাজার মাধ্যমে ডেলিভারি দেওয়া হচ্ছে।

এ ছাড়া জনপ্রিয় প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠান ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ল্যাপটপ, ডেক্সটপ, অল-ইন-ওয়ান পিসি, ট্যাবলেট, প্রিন্টার, মনিটর, স্পিকারসহ বিভিন্ন কম্পিউটার এক্সেসরিজ কেনায়ও ডিসকাউন্ট দিচ্ছে ই-প্লাজা।

বাংলাদেশে প্রচলিত ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড নেক্সাস, ভিসা ও মাস্টার কার্ড, ইন্টারনেট ব্যাংকিংসহ, বিকাশ ও রকেটের মতো মোবাইল ব্যাংকিং এর মাধ্যমেও অনলাইন থেকে কেনা ওয়ালটন পণ্যের মূল্য পরিশোধ করা যাচ্ছে সহজেই।

বিজনেস আওয়ার/০১ এপ্রিল/ এ এইচ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ