1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
জায়েদ খানকে ‘কপি’ করলেন এক ভক্ত
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৫০ অপরাহ্ন

জায়েদ খানকে ‘কপি’ করলেন এক ভক্ত

  • পোস্ট হয়েছে : মঙ্গলবার, ২ এপ্রিল, ২০২৪
print sharing button

বিনোদন ডেস্ক: কয়েক বছর আগে ‘সোনার চর’ সিনেমার শুটিং করেন ঢাকাই চলচ্চিত্রের আলোচিত চিত্রনায়ক জায়েদ খান। জাহিদ হোসেনের পরিচালনায় নির্মিত এ সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে আসন্ন ঈদে। ইতোমধ্যে সেন্সর ছাড়পত্রও পেয়েছে। সিনেমাটি মুক্তির মাধ্যমে দীর্ঘ ছয় বছর পর প্রেক্ষাগৃহে হাজির হতে যাচ্ছেন নায়ক জায়েদ খান।

ওই সিনেমাটির একটি দৃশ্যের শুটিং হয়েছিল পিরোজপুরের কালীগঙ্গা নদীতে। নদীটিতে কুমির রয়েছে জানার পরও তাতে লাফ দিয়েছিলেন তিনি। এ নিয়ে ওই সময় চর্চাও কম হয়নি। এমনকি নদীর চরে কাঁদায় অভিনেতার শুয়ে থাকার একটি ছবিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়।

বিভিন্ন সময় সাক্ষাৎকারে জায়েদ খান বলেন, এই সিনেমার শুটিংয়ে বেশ কষ্ট করেছেন তিনি। কুমির আছে জানার পরও নদীতে লাফ দিয়ে বিভিন্ন দৃশ্যধারণ করেছেন।

এবার সিনেমা মুক্তির আগেই জায়েদকে ‘কপি’ করে ঠিক একইভাবে নদীর পাড়ে কাদায় শুয়ে ছবি তুলেছেন এক ভক্ত। যেটা নজরে পড়েছে এ অভিনেতার। তিনি সেই ছবিটি নিজের ফেসবুক হ্যান্ডেলে শেয়ার করেছেন।

ক্যাপশনে লিখেছেন— ‘‘আমাকে যে কপি করেছে, তাকে হয়তো আমি চিনি না, কিন্তু তার এ চেষ্টা আমাকে আনন্দিত করেছে। হলে এসে ঈদে সবাই দেখবেন ‘সোনার চর।’

জানা যায়, ‘সোনার চর’ সিনেমার কাহিনি ১৯৭৫ সালের পরবর্তী সময়ের। সিনেমাটির শুটিং শুরু হয়েছিল ২০২১ সালে। সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন মৌসুমী ও তার স্বামীর চরিত্রে ওমর সানী। লাঠিয়ালের ভূমিকায় রয়েছেন জায়েদ। এখানে তিনি একজন মুক্তিযোদ্ধা, যিনি আবার ফেরারি আসামি। সিনেমায় আরও অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, শবনম পারভীন, পাপিয়া মাহি।

বিজনেস আওয়ার/০২ এপ্রিল/এস কে

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ