1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
শিল্পী সমিতির নির্বাচনকে ঘিরে নিপুণকে নিয়ে যা বললেন ডিপজল
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:১৪ অপরাহ্ন

শিল্পী সমিতির নির্বাচনকে ঘিরে নিপুণকে নিয়ে যা বললেন ডিপজল

  • পোস্ট হয়েছে : মঙ্গলবার, ২ এপ্রিল, ২০২৪
print sharing button

বিনোদন ডেস্ক: বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন আগামী ১৯ এপ্রিল। প্রার্থীরা ব্যস্ত সময় পার করছেন। এবার চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে একটি প্যানেলে মিশা সওদাগর সভাপতি ও মনোয়ার হোসেন ডিপজল সাধারণ সম্পাদক প্রার্থী হয়েছেন। আরেকটি প্যানেলে সভাপতি প্রার্থী মাহমুদ কলি ও সাধারণ সম্পাদক প্রার্থী নিপুণ আক্তার।

রোববার বিএফডিসির শিল্পী সমিতির কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহের পর সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেন দুই খল-তারকা। সেখানে প্রথমেই টাকা দিয়ে ভোট কেনা বন্ধ করা প্রসঙ্গে কথা বলেন খল-অভিনেতা ডিপজল।

নিপুণকে ইঙ্গিত করে ডিপজল বলেন, বসছে তো দুই বছর ফাও, মামলা চলমান থাকার পরও উনি (নিপুণ) সাধারণ সম্পাদকের চেয়ারে বসছে, এটা অবৈধ। কীভাবে বসে? তিনি কি নির্বাচিত? ওই মামলা তো এখনো চলমান। তার যদি লজ্জা থাকতো তাহলে এটা করত না। মেয়েটা যাই বলেছে আমরা উল্টা পেয়েছি, ভালো কিছু পাইনি আমি, আশাও করি না। তবে দোয়া করি সে ভালো থাকুক, সুস্থ থাকুক।

এ অভিনেতা বলেন, আমার কথা হচ্ছে টাকার দিকে না তাকিয়ে সমিতির ভালো হবে কী করলে, সেটি দেখেন। আপনারা দেখেন আমার কথা ও কাজে মিল আছে কিনা। অবশ্যই মিল আছে। নির্বাচন হবে, নির্বাচনে জয়-পরাজয় আছে। তবে এবার ভালো করার জন্য আসছি, নেওয়ার জন্য আসিনি আমরা। জীবনভর দিয়ে এসেছি এখানে, এবারও যা কিছু লাগে দেব, তবুও ভালো কিছু আশা করে।

বিজনেস আওয়ার/০২ এপ্রিল/এস কে

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ