1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
ভক্তদের কাছে দুঃখ প্রকাশ করলেন অনন্ত জলিল
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৫৩ অপরাহ্ন

ভক্তদের কাছে দুঃখ প্রকাশ করলেন অনন্ত জলিল

  • পোস্ট হয়েছে : মঙ্গলবার, ২ এপ্রিল, ২০২৪
print sharing button

বিনোদন ডেস্ক: অভিনেতা হওয়ার আগে থেকেই তৈরি পোশাক ব্যবসার সঙ্গে জড়িত অনন্ত জলিল। বিশ্বের বিভিন্ন দেশে পোশাক রপ্তানি করে তাঁর প্রতিষ্ঠান। এবার ঢাকায় নিজের নামে ক্লোদিং শপ করলেন অভিনেতা-প্রযোজক। নাম রেখেছেন ‘এজে ভাই’।

গেল ৩০ মার্চ দোকানটি উদ্বোধন করতে রাজধানীর নিউ মার্কেটে গিয়েছিলেন চলচ্চিত্রের আলোচিত এই তারকা।
কিন্তু সেখানে ঘটে কিছু অপ্রীতিকর ঘটনা। সেখানে উপস্থিত জলিলের ভক্তরা জানান, তাঁদের সঙ্গে উপস্থিত নিরাপত্তাকর্মীরা খুবই বাজে আচরণ করেছেন। তাঁদের দাবি, অনন্ত জলিলের সঙ্গে আসা বডিগার্ড তাঁদের দিকে বন্দুক পর্যন্ত তাক করেছেন।

তাঁর সঙ্গে দেখা করতে দেননি। এমন একটা ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। এবার সেই সব ভক্ত এবং তাঁকে দেখতে আসা সবার উদ্দেশ্যে নিজের ফেসবুক পেজের মাধ্যমে দুঃখ প্রকাশ করেছেন এই তারকা।
তিনি বলেন, ‘আমি ভিডিওটা দেখে খুবই মর্মাহত এবং আমার যারা শুভাকাঙ্ক্ষী আছেন তাদেরকে জানাতে চাই যে আমার সঙ্গে আমার পার্সোনাল বডিগার্ড ব্যতীত অন্য কোনো গার্ড ছিল না।

আমার সঙ্গে শুধু আমার একজন বডিগার্ড ছিল। তার নাম মো. সাদাত। যেই আপনাদের সাথে এ রকম ব্যবহার করুক না কেন তার জন্য আমি সত্যিই মর্মাহত। আমি যেখানেই যাই না কেন জনসাধারণের সাথে ভালো ব্যবহার করার জন্য আমার গার্ডদের আগে থেকে নির্দেশ দেওয়া থাকে। আমি কখনোই সাধারণ মানুষের থেকে আলাদা কেউ না।

আমি সব সময় সাধারণ মানুষের সাথে মিশে থাকতে চাই। কারণ আমি সবাইকে ভালোবাসি এবং সবাইকে নিয়ে পথ চলতে চাই।’ তিনি আবার সেখানে যাবেন জানিয়ে বলেন, ‘নিউ মার্কেটের যে সকল ভাই ও বোনেরা যারা আমার সাথে দেখা করতে এসেছিলেন। আমি কথা দিচ্ছি আমি অতি শীঘ্রই আবার নিউ মার্কেটে আসব এবং আপনাদের সাথে দেখা করব ইনশাআল্লাহ।’

এদিকে শপ নিয়ে অনন্ত বলেন, ‘এই দোকান থেকে পাওয়া লভ্যাংশ ব্যয় করা হবে মানুষের কল্যাণে। উৎপাদন ও দোকান ভাড়াসহ অন্যান্য খরচ বাদে নামমাত্র মুনাফায় এখানে তৈরি পোশাক বিক্রি করা হবে। ফলে সাধারণ মানুষের ক্রয়ক্ষমতার মধ্যেই থাকবে দাম।’

বিজনেস আওয়ার/০২ এপ্রিল/এস কে

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ