1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
  8. [email protected] : sattar miazi : sattar miazi
প্রাডো গাড়িতে চড়ে ছবির জনসংযোগ করলেন হিরো আলম
শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০৫:৫৬ পূর্বাহ্ন

প্রাডো গাড়িতে চড়ে ছবির জনসংযোগ করলেন হিরো আলম

  • পোস্ট হয়েছে : শনিবার, ১৭ অক্টোবর, ২০২০

বিনোদন ডেস্ক: দেশে করোনা সংক্রমণের মধ্যে স্বাস্থ্যবিধি মেনে গতকাল শুক্রবার থেকে সারাদেশের সিনেমা হল খুলে দেওয়া হয়েছে। নতুন স্বাভাবিকে করোনার মধ্যে দর্শক যে কম হবে এটা সবাই ধরেই নিয়েছেন। তাই মূলধারার কোনো সিনেমা মুক্তি পায়নি এদিন। আর এই সুযোগটাকেই লুফে নিয়েছেন বগুড়ার আশরাফুল আলম ওরফে হিরো আলম।

গত বছর আশরাফুল আলম নিজের প্রযোজনায় ‘সাহসী হিরো আলম’ নামের একটি সিনেমা নির্মাণের কাজ শুরু করেন। সম্পূর্ণ কাজ সম্পন্ন হয় চলতি বছরের গোড়াতেই। আলম সিনেমাটি মুক্তি দেওয়ার পরিকল্পনা করেন মার্চ মাসের শেষদিকে। কিন্তু বিশ্বের অন্যান্য দেশের মতো বাংলাদেশেও করোনা আঘাত করে মার্চের গোড়ার দিকে। মাসের শেষদিকে ঘোষণা করা হয় সাধারণ ছুটি।

কার্যত লকডাউন হয়ে পড়ে গোটা দেশ। অন্যান্য সকল কিছুর মতোই বিনোদন মাধ্যমেও আঁচ লাগে করোনার। বন্ধ ঘোষণা করা হয় দেশের সকল সিনেমা হল। অক্টোবরের ১৬ তারিখ অর্থাৎ শুক্রবার অর্ধেক আসনে বসার শর্তে খুলে যায় দেশের সকল সিনেমা হল। এছাড়া সিনেমা হল কর্তৃপক্ষকে সব ধরনের স্বাস্থ্যবিধি মেনে চলতে হয়।

নতুন স্বাভাবিকে সিনেমা হল খোলার দিনেই সারাদেশে একযোগে ৪০টি হলে মুক্তি পায় আশরাফুল আলম ওরফে হিরো আলম প্রযোজিত ও অভিনীত সিনেমা ‘সাহসী হিরো আলম’। মুক্তির প্রথম দিনেই রাজধানীর চিত্রামহল, জিঞ্জিরার নিউ গুলশান হল, ফার্মগেটের আনন্দ সিনেমাসহ নারায়ণঞ্জে নায়িকা সমেত একটি প্রাডো গাড়িতে হিরো আলম ঘুরে বেড়ান।

এসময় হিরো আলমকে দেখতে সিনেমা হলগুলোর সামনে উপচেপড়া ভিড় লক্ষ্য করা যায়। একের পর এক সেলফি তোলা, দর্শকদের হাত নেড়ে শুভেচ্ছা জানানো। কেউ হাত নেড়ে অভিবাদন করছেন, আর বাকিরা উৎসাহ নিয়ে দেখছেন হিরো আলমকে। হলের ভেতরে ভক্তদের উদ্দেশ্যে দু’চার কথা বলতে শোনা যায় যায় আলমকে।

আশরাফুল আলম বলেন, আমি বলবো না আমার ছবি সুপার ডুপার হিট। কিন্তু আমার ছবি বিভিন্ন হলে চলছে, মানুষজন দেখতে আসছে। এসব দেখেই আমি সন্তুষ্ট। আমার ভালো লাগছে যে, এতো মানুষ হলে আসছে, আমি আশা করি নাই। আমি বলবো আলহামদুলিল্লাহ।

বিজনেস আওয়ার/১৭ অক্টোবর, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:
এ বিভাগের আরো সংবাদ