1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
  8. [email protected] : sattar miazi : sattar miazi
আমি কখনই পোষাক নিয়ে চিন্তা করি না: আইরিন
শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০৬:৫৪ পূর্বাহ্ন

আমি কখনই পোষাক নিয়ে চিন্তা করি না: আইরিন

  • পোস্ট হয়েছে : শনিবার, ১৭ অক্টোবর, ২০২০

বিনোদন ডেস্ক: পর্দায় নিয়মিত দেখা না গেলেও সামাজিক যোগাযোগ মাধ্যমে সরব থাকেন ঢাকাই ছবির চিত্রনায়িকা আইরিন সুলতানা। তবে কখনো টপলেস, কখনো বা বিকিনি পরে নানা ভঙ্গিমায় ফটোশুটের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে মাঝে মধ্যেই আলোচনায় আসেন তিনি। এনিয়ে অসংখ্য বার এমন সাহসিকতার পরিচয় দিয়েছেন আইরিন।

করোনার কারণে বর্তমানে নিজের বাসাতেই অবস্থান করছেন আইরিন। এখনো তার হাতে থাকা সিনেমার কাজ শুরু হয়নি। অনেকেই শুটিং শুরু করলেও আইরিনের ছবিগুলোর শুটিং কবে শুরু হবে তা নিশ্চিত করে বলতে পারে না এ অভিনেত্রী। এদিকে তার অভিনীত ট্র্যাপড নামে ওয়েব সিরিজটি বেশ প্রশংসিত হয়। তবে সেখানে তিনি খোলামেলা অবতারেই সামনে এসেছেন।

তিনি বলেন, দীর্ঘ সময় বাসায় থেকে অনেকটা খারাপ লাগা তৈরি হয়েছে। পাশাপাশি দীর্ঘদিন ক্যামেরার সামনে দাঁড়ানো হচ্ছে না। শুটিং খুব মিস করছি। আমি ভিন্নধর্মী কাজ করতে আগ্রহী। গল্পের চরিত্র অনুযায়ী আমি কাজ করি। কাজের সময় আমি কখনই পোষাক নিয়ে চিন্তা আমার মাথায় থাকে না। চরিত্র যেমন হবে আমার তো সেভাবে প্রস্তুত হতে হবে।

উল্লেখ্য, ২০০৮ সালের ‘প্যান্টেন ইউ গট দ্য লুক’ প্রতিযোগিতায় ‘সেরা হাসি’ পুরস্কার অর্জনের মধ্য দিয়ে শোবিজে প্রবেশ করেন আইরিন। তার অভিনীত প্রথম সিনেমার নাম ‘ভালোবাসা জিন্দাবাদ’। এছাড়া অভিনয় করেছেন ‘ছেলেটি আবোল তাবোল মেয়েটি পাগল পাগল’, ‘সেই তুমি’, ‘টাইম মেশিন’, ‘পদ্মার প্রেম’ সিনেমায়।

বিজনেস আওয়ার/১৭ অক্টোবর, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:
এ বিভাগের আরো সংবাদ