1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
  8. [email protected] : sattar miazi : sattar miazi
করোনাবিধি ভাঙেননি, দাবি রোনালদোর
শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০৭:১৯ পূর্বাহ্ন

করোনাবিধি ভাঙেননি, দাবি রোনালদোর

  • পোস্ট হয়েছে : শনিবার, ১৭ অক্টোবর, ২০২০

স্পোর্টস ডেস্ক: প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো নাকি করোনাবিধি ভেঙেছেন। ইতালির ক্রীড়ামন্ত্রী ভিনসেঞ্জো স্পাদাফোরা তো সরাসরি আঙুলই তুলেছেন তার দিকে। যদিও তার বিরুদ্ধে ওঠা অভিযোগ ‘মিথ্যা’ উল্লেখ করে রোনালদো জানিয়েছেন, তিনি করোনাবিধি ভাঙেননি।

জাতীয় দল পর্তুগালের হয়ে খেলতে গিয়েছিলেন রোনালদো। সেখানেই করোনায় আক্রান্ত হয়েছেন তিনি। কোভিড পজিটিভ হওয়ার পরও ইতালিতে উড়ে আসায় কারণে নাকি করোনা প্রটোকল ভেঙেছেন। বলা হচ্ছে, কোয়ারেন্টিনের সময়টা পর্তুগালেই কাটিয়ে আসতে হতো তাকে।

বুধবার লিসবন থেকে ব্যক্তিগত বিমানে চড়ে পর্তুগাল ক্যাম্প থেকে তুরিনে ফিরে আসেন জুভেন্টাস ফরোয়ার্ড। এরপরই উঠেছে করোনাবিধি ভাঙার অভিযোগ। যদিও পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী অভিযোগ উড়িয়ে দিয়েছেন।

নিজের ইনস্টাগ্রামে পোস্ট করা ভিডিওতে রোনালদো বলেছেন, আমি কোয়ারেন্টিনে আছি এবং সব নিয়মকানুন-প্রটোকল মেনে চলছি। বাইরে মানুষজন নিয়ম ভাঙার যে কথা বলছে, সেটা আমি ভাঙিনি। সব মিথ্যা কথা। আমরা চিকিৎসা বিমানে করে ইতালিতে প্রবেশ করেছি, এরপরও কারও সঙ্গে যোগাযোগ স্থাপন না করে অ্যাম্বুলেন্সে করে বাসায় এসেছি।

আসলে ইতালির একজনই এটা নিয়ে কথা বলছে, আমি তার নাম বলতে চাই না। আমি সবাইকে এই বার্তা দিতে চাই, আমি ভালো আছি। আমার কোনও উপসর্গ নেই। বাড়িতে রৌদ্রস্নান করছি, তবে খুব বেশি না। যদিও আমি সবসময় কিছু ভিটামিন ডি নিতে চাই। যত দ্রুত সম্ভব আমি অনুশীলন, খেলায় এবং উপভোগ্য জীবনে ফিরতে চাই। এখন বাড়িতেই কোয়ারেন্টিনে আছি।

বিজনেস আওয়ার/১৭ অক্টোবর, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:
এ বিভাগের আরো সংবাদ