1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
  8. [email protected] : sattar miazi : sattar miazi
পূর্বের সময় অনুযায়ীই শেয়ারবাজারে লেনদেন
শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০৬:৪২ পূর্বাহ্ন

পূর্বের সময় অনুযায়ীই শেয়ারবাজারে লেনদেন

  • পোস্ট হয়েছে : শনিবার, ১৭ অক্টোবর, ২০২০
DSE-CSE

বিজনেস আওয়ার প্রতিবেদক : ইন্টারনেট সার্ভিস প্রোভাইডার (আইএসপি) কর্তৃক ইন্টারনেট ডাটা কানেক্টিভিটি বন্ধের সিদ্ধান্ত স্থগিত করা হয়েছে। এর প্রেক্ষিতে দেশের শেয়ারবাজারের লেনদেনের পরিবর্তিত সময়সূচিও স্থগিত করে পূর্বের সময় অনুযায়ী অর্থাৎ সকাল ১০টা থেকে লেনদেন শুরুর সিদ্ধান্ত নেয়া হয়েছে।

ঢাকা ও চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ (ডিএসই ও সিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা গেছে, ইন্টারনেট সার্ভিস প্রোভাইডার (আইএসপি) কর্তৃক ঘোষিত ইন্টারনেট কানেক্টিভিটি বন্ধ থাকার সিদ্ধান্তের প্রেক্ষিতে রবিবার (১৮ অক্টোবর) থেকে দেশের শেয়ারবাজারের লেনদেন সকাল ১০টা থেকে আড়াইটার পরিবর্তে দুপুর ১.১৫টার থেকে বিকাল ৩.১৫টিা পর্যন্ত করার সিদ্ধান্ত নিয়েছিল ডিএসই ও সিএসই কর্তৃপক্ষ।

কিন্তু শনিবার (১৭ অক্টোবর) টেলিযোগাযোগ মন্ত্রীর আশ্বাসে দিনে ৩ ঘণ্টা ইন্টারনেট বন্ধ রাখার ঘোষণা থেকে সরে এসেছেন সেবাদাতারা। ইন্টারনেট সার্ভিস প্রোভাইডার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (আইএসপিএবি) সভাপতি আবদুল হাকিম জানিয়েছেন এ বিষয়ে রবিবার সকাল সাড়ে ১০টায় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে বৈঠক হবে। রবিবারের বৈঠকে কোনো সমাধান না আসলে আগামী শনিবার থেকে আবার ধর্মঘটে যাবে তারা।

এর আগে দিনে ৩ ঘণ্টা অর্থাৎ সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত ইন্টারনেট সেবা বন্ধ রাখার ঘোষণা দিয়েছিল আইএসপি। ওই ঘোষণার প্রেক্ষিতেই শেয়ারবাজারের লেনদেন সকাল ১০টার থেকে দুপুর আড়াইটার পরিবর্তে দুপুর ১.১৫টা থেকে ৩.১৫টা পর্যন্ত করার সিদ্ধান্ত নিয়েছিল ডিএসই ও সিএসই।

বিজনেস আওয়ার/১৭ অক্টোবর, ২০২০/এস

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:
এ বিভাগের আরো সংবাদ