1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
  8. [email protected] : sattar miazi : sattar miazi
কবর খুঁড়ে বৃদ্ধার লাশের মাথা কেটে নিল দুর্বৃত্তরা!
বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৫:৫৩ অপরাহ্ন

কবর খুঁড়ে বৃদ্ধার লাশের মাথা কেটে নিল দুর্বৃত্তরা!

  • পোস্ট হয়েছে : বৃহস্পতিবার, ১২ নভেম্বর, ২০২০

বিজনেস আওয়ার প্রতিবেদক (পাবনা) : দাফনের ১৫ দিন পর কবর খুঁড়ে এক বৃদ্ধার মরদেহ তুলে মাথা কেটে নিয়েছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (১২ নভেম্বর) ভোরে লোমহর্ষক এ ঘটনাটি ঘটেছে পাবনার ঈশ্বরদী উপজেলার জয়নগর কেন্দ্রীয় গোরস্তানে।

এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। মাথাবিহীন মরদেহটি উদ্ধার করেছে ঈশ্বরদী থানা পুলিশ। উদ্ধারকৃত মরদেহটি জয়নগর পূর্বপাড়া গ্রামের মৃত আবুল হোসেনের স্ত্রী ফজিলা খাতুনের (৮৫) বলে নিশ্চিত করেছে তার পরিবার।

এর আগে সকালে গোরস্তান কমিটি বিষয়টি জানতে পেরে ঈশ্বরদী থানা ও সলিমপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানকে জানান। খবর পেয়ে ঈশ্বরদী থানার ওসি নাসির উদ্দীন ও সলিমপুর ইউপি চেয়ারম্যান আবদুল মজিদ বাবলু মালিথা ঘটনাস্থল পরিদর্শন করেন।

গোরস্তান কমিটি জানায়, শারীরিক অসুস্থতার কারণে গত ৩১ অক্টোবর মৃত্যুবরণ করেন ফজিলা খাতুন। ওই দিনই জয়নগর কেন্দ্রীয় গোরস্তানে তার মরদেহ দাফন করা হয়। কিন্তু দুই সপ্তাহ পর কে বা কারা কবর খুঁড়ে তার মরদেহের মাথা কেটে নিয়ে যায়।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দীন জানান, এ বিষয়ে পরিবারের পক্ষ থেকে ঈশ্বরদী থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। মরদেহটি পুনরায় আবার দাফন করা হবে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

বিজনেস আওয়ার/১২ নভেম্বর, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:
এ বিভাগের আরো সংবাদ