1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
শামির সঙ্গে অন্তরঙ্গ ছবি পোস্ট করে ফের আলোচনায় হাসিন
রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০৩:৩৬ অপরাহ্ন

শামির সঙ্গে অন্তরঙ্গ ছবি পোস্ট করে ফের আলোচনায় হাসিন

  • পোস্ট হয়েছে : মঙ্গলবার, ২ জুন, ২০২০

স্পোর্টস ডেস্ক : ভারতের জাতীয় ক্রিকেট দলের পেসার মোহাম্মদ শামির সঙ্গে দাম্পত্য কলহ চরমে উঠলে তার বিরুদ্ধে ম্যাচ গড়াপেটা, অনৈতিক সম্পর্ক, মারপিটের মতো নানা অভিযোগ করেন স্ত্রী হাসিন জাহান। সেটা থানা হয়ে আদালত পর্যন্ত গড়িয়েছে। এরপর থেকেই আলাদা আছেন তারা।

কিন্তু হাসিন জাহান ফের আলোচনা উস্কে দিয়েছেন। শামির সঙ্গে তার একান্ত ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে পোস্ট করেছেন কলকাতা নাইট রাইডার্সের চেয়ার লিডার থাকা সাবেক এই মডেল। তাতে আবার নতুন করে আলোচনায় আসেন গত বছর থেকেই খবরের শিরোনামে থাকা হাসিন।

ইনস্টাগ্রামে ওই ছবি পোস্ট করে হাসিন জাহান লিখেছেন, ‘যখন তুমি কিছুই ছিলে না তখন আমি পবিত্র ছিলাম। যখন তুমি অনেক কিছু হয়ে গিয়েছ তখন সেই আমি অপবিত্র হলাম। মিথ্যের বোরখা দিয়ে সত্যকে কোনও দিনও ঢেকে রাখা যায়নি। কুমিরের কান্না দিয়ে খুব কম সময়ের জন্যই পিঠ বাঁচানো যায়।’

এদিকে হাসিন জাহানের সঙ্গে শামির এই ছবি দেখে অনেকে এটাকে এডিট করা বলেও উল্লেখ করেছেন। অনেকে শামির সঙ্গে পুরনো এই অন্তরঙ্গ ছবি ইনস্টাগ্রামে দিয়ে হাসিন ঠিক করেননি বলে উল্লেখ করেছেন।

এছাড়া তিনি নির্দিষ্ট ধর্মের অনুসারী হওয়ায় ‘বোরখা, পাক-পবিত্র, না-পাক’ শব্দগুলো ব্যবহার করে ঠিক করেননি বলেও সমালোচনা করেছেন অনেকেই। হাসিন তাদের জবাব দিতে, বলিউড সিনেমার সঙ্গে ‌‌‌’সাহসী’ নাচের ভিডিও কমেন্টে পোস্ট করেছেন।

এর আগে শামিও পাল্টা অভিযোগে ফাঁস করেন, তার সঙ্গে বিয়ের আগে হাসিন জাহানের আরেকটি বিয়ে হয়েছিল, সে ঘরে দুই সন্তানও রয়েছে। অথচ এসব কথা গোপন করেছিলেন হাসিন জাহান। দুজনের অভিযোগ পাল্টা অভিযোগ গিয়ে গড়ায় আদালত পর্যন্ত।

উল্লেখ্য, ২০১৮ সালের ফেব্রুয়ারি মাস থেকে শুরু হওয়া শামি-হাসিন দ্বন্দ্ব এখনও চলছে। আর তারপর থেকে তারা আলাদা থাকছেন। তবে গত মাসে মোহাম্মদ শামির উত্তরপ্রদেশের বাড়িতে অনুপ্রবেশের চেষ্টা করে গ্রেপ্তার হন হাসিন। পরে অবশ্য জামিনে মুক্তি পান হাসিন।

বিজনেস আওয়ার/০২ জুন, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:
এ বিভাগের আরো সংবাদ