1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
লা লিগায় ঘরের মাঠে খেলবে না রিয়াল!
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:০০ অপরাহ্ন

লা লিগায় ঘরের মাঠে খেলবে না রিয়াল!

  • পোস্ট হয়েছে : মঙ্গলবার, ২ জুন, ২০২০
print sharing button

স্পোর্টস ডেস্ক : দীর্ঘ প্রায় দুই মাস পর আগামী ১১ জুন থেকে শুরু হতে চলেছে ইউরোপিয়ান ক্লাব ফুটবল অন্যতম জমজমাট আসর স্প্যানিশ লা লিগা। রিয়াল মাদ্রিদ এইবার ও ভ্যালেন্সিয়ার বিপক্ষে মাঠে নামবে ১৪ ও ১৮ জুন। দুটিই তাদের হোম ম্যাচ, তবে একটি ম্যাচও হোমগ্রাউন্ড সান্তিয়াগো বার্নাব্যুতে খেলবে না রিয়াল।

শুধু এই দফায় নয়, চলতি মৌসুমের বাকি কোন ম্যাচই বার্নাব্যুতে খেলবে না রিয়াল। করোনাভাইরাসের কারণে খেলা বন্ধ থাকার সময়টা কাজে লাগিয়ে বার্নাব্যুর সংস্কার কাজে হাত দিয়েছে রিয়াল। এর বদলে ম্যাচগুলো হবে রিয়ালেন ট্রেনিং সেন্টার ভালদেবাসের দ্য আলফ্রেড ডি স্টেফানো স্টেডিয়ামে।

এই খবরে সত্যতা নিশ্চিত করে রিয়াল প্রেসিডেন্ট ফ্লোরেন্টিনো পেরেজ সমর্থকদের উদ্দেশে এক খোলা চিঠিতে লিখেছেন, আমরা সিদ্ধান্ত নিয়েছি আলফ্রেড ডি স্টেফানো স্টেডিয়ামে বাকি ম্যাচগুলো খেলার। যেখানে আমরা হোম টিম হয়েই মাঠে নামব।

বার্নাব্যুর সংস্কার কাজ শেষ হওয়ার কথা ছিল ২০২২ সালের মাঝামাঝি সময়ে। তবে এখন খেলা না চালানোর সিদ্ধান্তে সেটি আরও আগে শেষ হবে বলেই আশা বিশেষজ্ঞদের। ফলে এ মৌসুমে বার্নাব্যুতে খেলা না হলেও, সবাই সাদরে গ্রহণ করেছে এ সিদ্ধান্ত।

বিজনেস আওয়ার/০২ জুন, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ