1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
  8. [email protected] : sattar miazi : sattar miazi
সাকিবকে হত্যার হুমকিদাতা মহসিন গ্রেফতার
শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০১:২২ অপরাহ্ন

সাকিবকে হত্যার হুমকিদাতা মহসিন গ্রেফতার

  • পোস্ট হয়েছে : মঙ্গলবার, ১৭ নভেম্বর, ২০২০

বিজনেস আওয়ার প্রতিবেদক (সিলেট) : ফেসবুক লাইভে সাকিব আল হাসানকে ‘কুপিয়ে হত্যার’ হুমকিদাতা মহসিন তালুকদারকে (২৫) গ্রেফতার করেছে র‌্যাব। মঙ্গলবার (১৭ নভেম্বর) সিলেটের দক্ষিণ সুনামগঞ্জ থেকে তাকে গ্রেফতার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-৯-এর এএসপি কামরুজ্জামান ও সুনামগঞ্জ র‌্যাব কমান্ডার ফয়সাল আহমেদ বলেন, ‌সাকিব আল হাসানকে হুমকিদাতা মহসিন তালুকদারকে দক্ষিণ সুনামগঞ্জ থেকে গ্রেফতার করা হয়েছে। তাকে এখন সিলেটে নিয়ে আসা হচ্ছে।

এর আগে সোমবার (১৬ নভেম্বর) মহসিন তালুকদারের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে জালালাবাদ থানায় এসআই মাহবুব মোর্শেদ বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। গ্রেফতার মহসিন শাহপুর তালুকদার পাড়ার আজাদ বক্স তালুকদারের ছেলে।

উল্লেখ্য, রবিবার (১৫ নভেম্বর) দিবাগত রাত ১২টা ৭ মিনিটে ফেসবুক লাইভে দা উঁচিয়ে হত্যার হুমকি দেন মহসিন। পূজার অনুষ্ঠানের নিমন্ত্রণ গ্রহণ করে সাকিবের কলকাতায় যাওয়ায় বিক্ষুব্ধ হয়ে তাকে কুপিয়ে টুকরো করে হত্যার কথা বলেন ওই যুবক।

এ সময় অকথ্য ভাষায় সাকিবকে গালাগাল করেন তিনি। এ ভিডিওতে মহসিন নিজের পরিচয় প্রকাশ করে বলেন, সাকিবকে হত্যা করতে প্রয়োজনে তিনি হেঁটেই ঢাকা যাবেন। এরপর ভোর ৬টা ৪ মিনিটে আবারও লাইভ ভিডিওতে হাজির হন তিনি।

তবে রাতের উত্তেজিত ভিডিওর জন্য দুঃখ প্রকাশ করে সাকিব আল হাসানকে জাতির কাছে ক্ষমা চাওয়ার আহ্বান জানান তিনি। সোমবার নিজের ইউটিউব চ্যানেলে এসে ক্ষমা চান সাকিব আক হাসান।

প্রসঙ্গত, গত ২৯ অক্টোবর এক বছরের নিষেধাজ্ঞা থেকে মুক্ত হয়ে ৬ নভেম্বর যুক্তরাষ্ট্র থেকে দেশে ফেরেন সাকিব। গত বৃহস্পতিবার কলকাতার কাঁকুড়গাছি সম্মিলিত সর্বজনীন শ্যামাপূজার এক অনুষ্ঠানের নিমন্ত্রণ পেয়ে ভারতে যান তিনি।

বিজনেস আওয়ার/১৬ নভেম্বর, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:
এ বিভাগের আরো সংবাদ