1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
  8. [email protected] : sattar miazi : sattar miazi
অবশেষে জয়ে ফিরল আর্জেন্টিনা
বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৭:৫২ পূর্বাহ্ন

অবশেষে জয়ে ফিরল আর্জেন্টিনা

  • পোস্ট হয়েছে : বুধবার, ১৮ নভেম্বর, ২০২০

স্পোর্টস ডেস্ক : বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে পেরুকে তাদের ঘরের মাটিতে হারিয়ে অবশেষে জয়ে ফিরেছে আলবিসেলেস্তেরা। বুধবার সকালে লিমায় পেরুর বিপক্ষে ২-০ গোলে জিতেছে আর্জেন্টিনা। দলের হয়েীকটি করে গোল করেছেন লাউতারো মার্তিনেস ও নিকোলাস গনসালেস।

ম্যাচের শুরু থেকে পেরুই আক্রমণে উঠেছে বেশি। বল দখল ও শট নেওয়ায় আর্জেন্টিনার চেয়ে এগিয়ে ছিল পেরুই। পুরো ম্যাচে ১০ শট নেওয়া পেরু মাত্র ১টি শট লক্ষ্যে রাখতে পেরেছিল। কিন্তু লক্ষ্যভেদ করা সম্ভব হয়নি। আর আর্জেন্টিনা শট নিয়েছে ১৩টি, যার তিনটি লক্ষ্যে। আর তা থেকে গোল আসে ২টি।

ম্যাচের মাত্র ১৭তম মিনিটে এগিয়ে যায় আর্জেন্টিনা। জিওভানি লো সেলসোর নিচু ক্রস নিয়ন্ত্রণে নিয়ে বাম পায়ের আড়াআড়ি শটে জাল খুঁজে নেন প্যারাগুয়ের বিপক্ষে ১-১ ব্যবধানে ড্র ম্যাচে দেশের জার্সিতে প্রথম গোলের দেখা পাওয়া গনসালেস।

২৮তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করে আর্জেন্টিনা। নেয়ান্দ্রো পারেদেসের পাস ধরে গোলরক্ষককে এড়িয়ে বাঁ পায়ের নিচু শটে জাল খুঁজে নেন মার্তিনেস। দ্বিতীয়ার্ধে আর্জেন্টিনাকে চাপে রাখে পেরু। একের পর এক আক্রমণ শানালেও তাদের শট অবশ্য লক্ষ্যে থাকেনি।

এই জয়ে ৪ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয় স্থানে উঠে এসেছে আর্জেন্টিনা। ১ পয়েন্ট নিয়ে পেরুর অবস্থানে নয়ে। ৪ ম্যাচের সবগুলোতেই জয় নিয়ে শীর্ষে আছে ব্রাজিল।

বিজনেস আওয়ার/১৮ নভেম্বর, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:
এ বিভাগের আরো সংবাদ