1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
  8. [email protected] : sattar miazi : sattar miazi
যেখানেই দুর্নীতি সেখানেই অভিযান চলবে: স্বরাষ্ট্রমন্ত্রী
বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৮:২৯ পূর্বাহ্ন

যেখানেই দুর্নীতি সেখানেই অভিযান চলবে: স্বরাষ্ট্রমন্ত্রী

  • পোস্ট হয়েছে : শনিবার, ২১ নভেম্বর, ২০২০

বিজনেস আওয়ার প্রতিবেদক : যেখানেই দুর্নীতি হবে সেখানেই আইনশৃঙ্খলা বাহিনীর অভিযান চলবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। শনিবার (২১ নভেম্বর) দুপুরে রাজধানীর মগবাজার ওয়্যারলেস কলোনি সেকেন্ডারি ট্রান্সফার স্টেশন (এসটিএস) উদ্বোধনকালে তিনি এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, যেখানেই দুর্নীতি সেখানেই নিরাপত্তা বাহিনীর অভিযান চলবে। গুলশানের (মেরুল বাড্ডায় গোল্ডেন মনিরের বাড়ি) অভিযান তারই একটি অংশ। আমাদের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী কাজ করছে বলেই সিরাজগঞ্জে জঙ্গি আস্তানার জঙ্গিরা আত্মসমর্পণ করেছে।

আসাদুজ্জামান খান কামাল বলেন, র‍্যাব গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালায়। জঙ্গিরা বাধ্য হয়ে আত্মসমর্পণ করেছে। তারা (জঙ্গিরা) বুঝতে পেরেছে দেশ এগিয়ে যাচ্ছে, তাদের আক্রমণে দেশকে আর অন্ধকারে নিয়ে যাওয়া যাবে না। তাই তারা আত্মসমর্পণ করেছে।

সেকেন্ডারি ট্রান্সফার স্টেশনের বিষয়ে তিনি বলেন, ঢাকা সিটি করপোরেশনের এই ধরনের ইমারত বহু জায়গায় নির্মিত হয়েছে। এই এলাকায় আগে স্কুলের সামনে ময়লার ভাগাড় ছিল। নাকে রুমাল না দিয়ে কোনো মানুষ এখান দিয়ে যেতে পারত না। ময়লার দুর্গন্ধের কারণে স্কুলের ছাত্রছাত্রী কমে গিয়েছিল। কেউ এখানে আসতে চাইত না। স্টেশন স্থাপনের মাধ্যমে সেই অসহ্য যন্ত্রণা থেকে মুক্তি পেল এই এলাকাবাসীরা।

করোনা পরিস্থিতি নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, করোনাভাইরাস বিশ্বে যেভাবে আলোড়ন সৃষ্টি করেছিল, বাংলাদেশে তেমনটা হয়নি। প্রধানমন্ত্রীর দিকনির্দেশনায় কোভিডে যারা আক্রান্ত হয়েছিলেন আমরা তাদের চিকিৎসাসেবা দিতে পেরেছি। করোনাভাইরাস বিস্তার রোধে ও আমরা ব্যবস্থা গ্রহণ করেছি।

বিজনেস আওয়ার/২১ নভেম্বর, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:
এ বিভাগের আরো সংবাদ